চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এর মাধ্যমে শক্তিশালী ডিজিটাল সমাজ নির্মাণে গ্রামীণফোনের সঙ্গী হয়ে সাকিব আল হাসান কাজ করবেন বলে জানিয়েছে গ্রামীণফোন।

মঙ্গলবার এক বিবৃতিতে গ্রামীণফোন এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, নির্ভরযোগ্য ক্রিকেটার এবং একজন জাতীয় আইকন হিসেবে সাকিব আল হাসান নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন। বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবায় গ্রামীণফোনও সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত। এটি একটি দুর্দান্ত সমন্বয়। গ্রামীণফোন এবং সাকিব আল হাসানের এই অংশীদারিত্ব সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে।

সাকিব আল হাসান বলেন, গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, বাংলাদেশের টেলিযোগাযোগ এবং ডিজিটাল খাতের অগ্রগতিতে প্রতিষ্ঠানটি ব্যাপক অবদান রাখছে। নিজের পারফরম্যান্স আরো সমৃদ্ধ করতে এবং সমর্থকদের আস্থা অটুট রাখতে আমি সবসময় আত্মবিশ্বাসী। আমি বিশ্বাস করি, গ্রামীণফোনের সঙ্গী হয়ে দেশকে এবং দেশের ডিজিটাল খাতকে এগিয়ে নিয়ে যেতে পারব।

গ্রামীণফোন জানায়, শক্তিশালী সমাজ নির্মাণে বছর জুড়ে গ্রামীণফোন ব্যাপক পরিসরের নানা ধরনের উদ্যোগ পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে অনলাইন স্কুল, সবার জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন এবং অন্যান্য উন্নয়নমূলক কর্মকাণ্ড। গ্রামীণফোনের সাথে যুক্ত হয়ে সাকিব আল হাসান জাতীয় উন্নয়ন এবং সামাজিক ক্ষমতায়নের পথ প্রশস্ত করবে।

Bellow Post-Green View