চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গ্রামবাসীর জন্য নিজেই চা বানালেন মমতা

নিজ হাতে চা বানিয়ে গ্রামবাসীকে পরিবেশন করলেন ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বুধবার ভারতের দিঘি গ্রাম পরিদর্শনে গিয়ে গ্রামের একটা চায়ের দোকানে চা বানাতে দেখা যায় মমতাকে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি থেকে জানা গেছে, দিঘার দত্তপুর গ্রামের একটি চায়ের স্টলে রাজনৈতিক অনুষ্ঠানে যাবার পথে সাময়িক বিরতিতে নিজেই চা বানিয়ে দলীয় সমর্থকদের পরিবেশন করেন। তবে শুধু রাজনৈতিক ব্যক্তি ছাড়াও সেখানে গ্রামের স্থানীয় অনেকেই মমতার হাতের চায়ের স্বাদ নেবার সৌভাগ্য হয়।

বিজ্ঞাপন

যত্ন করে মমতার চা বানানোর ভিডিও নিমিষেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা গেছে, চা বানানোর পাশাপাশি তিনি কথা বলছেন দোকানের মালিকের সঙ্গে। জেনে নিচ্ছেন, চা তৈরির সময় তিনি কী কী স্পেশাল উপকরণ তিনি মেশান ওই চায়ে।

ভিডিওতে আরও দেখা গেছে, নিজের হাতে চা তৈরির পর মমতা তা মগে ঢেলে কাগজের কাপে করে সবার হাতে তুলে দিচ্ছেন। তবে গরম চায়ের কাপ দিতে দিতে তিনি সবাইকে হাত যেনো না পুড়ে, সেদিকেও খেয়াল করারও পরামর্শ দিচ্ছেন।

বিজ্ঞাপন

দিঘা সফরকালে মমতা নিজেও উপভোগ করেছেন এই ঘটনা। টুইটে জানিয়েছেন- ‘কখনো জীবনের ছোট ছোট মুহূর্ত আমাদের বিশেষ আনন্দ দেয়। চা বানিয়ে পরিবেশন তারমধ্যে একটা। আজ দীঘার দত্তপুরে’।

মমতার বানানো চা পেয়ে দারুণ খুশি মন্ত্রী শুভেন্দু অধিকারী, শিশির অধিকারী, সুব্রত মুখোপাধ্যায়সহ অন্যান্য মহলের অফিসাররা।

এই বিষয়ে মুখ্যমন্ত্রী উবাচ বলেন, ছোট ছোট ঘটনাও অনেক সময়ে জীবনে আনন্দ নিয়ে আসে। নিজের হাতে সবাইকে চা বানিয়ে পরিবেশনের মধ্যে আলাদা তৃপ্তি লুকিয়ে আছে, যা মমতা দিদি দেখিয়েছেন।

Bellow Post-Green View