চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোলাপি টেস্টের আগে মন্দিরে রবি শাস্ত্রী

একদিকে টেস্টে ক্রিকেটে বিশ্ব দাপাচ্ছে ভারত। আর অন্যদিকে সেই ভারতীয় দলের অন্যতম মূল কান্ডারির মন্দিরে গিয়ে পূজা করছেন। কথা হচ্ছে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীকে নিয়ে। প্রথম টি-টুয়েন্টিতে বাংলাদেশের কাছে হারে ভারত। তার আগেই গুরুর সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শাস্ত্রী। এবার ইডেনের গোলাপি টেস্টের আগে উজ্জয়িনের মহাকালেশ্বর মন্দিরে দেখা মিলল তার।

২২ নভেম্বর বাংলাদেশ-ভারত প্রথম গোলাপি বলের টেস্ট ম্যাচ। ইডেন গার্ডেন্সে সেই হেভিওয়েট ম্যাচের দিকে আপাতত নজর ক্রিকেট বিশ্বের। আর তারই কয়েকদিন আগে গভীর ধ্যানে মগ্ন অন্য এক রবি শাস্ত্রী।

বিজ্ঞাপন

গোলাপি বল নিয়ে যেখানে অনুশীলন করতে ব্যস্ত ভারতীয় দল, সেখানে শাস্ত্রী পূজা করছেন বলে টুইটারে খোঁচা দিয়েছেন অনেকেই।

বিজ্ঞাপন

এর আগেরবার যখন গুরুর শরণে দেখা গিয়েছিল শাস্ত্রীকে, সেই সময়ে সামাজিকমাধ্যমের মানুষজন বলছিলেন, ‘সৌরভ গাঙ্গুলি বোর্ড প্রেসিডেন্ট হয়েছেন বলেই এখন পূজা দিকে ধ্যানজ্ঞান বাড়িয়েছেন ভারতীয় দলের হেড কোচ।’

কিন্তু শাস্ত্রীর সঙ্গে সৌরভের যতই মতানৈক্য থাক না কেন, তিনি বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পরই শাস্ত্রী বলেছিলেন, ‘ভারতীয় ক্রিকেটের সুমসয় এই শুরু হল।’

উজ্জয়িনের মহাকালেশ্বর মন্দিরে শাস্ত্রীর প্রার্থনা করার ভিডিও শেয়ার করেছেন মনোজ খান্দেকর নামের এক ইউজার। বেশ ভাইরাল হয়েছে এই ভিডিও।

দুই ম্যাচে টেস্ট সিরিজে ১-০ এগিয়ে আছে ভারত। ইন্দোরে প্রথম টেস্ট ইনিংস ব্যবধানে জেতে স্বাগতিকরা।

Bellow Post-Green View