চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোলাপি কলকাতা: উচ্ছ্বসিত টলি তারকারা

সবার মুখে এখন একটাই কথা, আর সেটা হলো গোলাপি বল। সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সেই গোলাপি বলের দিবারাত্রি টেস্ট ক্রিকেট ম্যাচ শুরু হলো কলকাতার ইডেন গার্ডেনে। ম্যাচে অংশ নিয়েছে বাংলাদেশ ও ভারত।

ঐতিহাসিক এই দিন উপলক্ষ্যে শুক্রবার পুরো কলকাতা শহর সেজেছে এখন গোলাপি রঙে।

বিজ্ঞাপন

গোলাপি রংয়ের এই বলকে নিয়ে সাধারণ জনগণের ভেতর যেমন আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে, ঠিক তেমনি টলিপাড়ায়ও এখন আলোচনার মূল বিষয়বস্তু এই গোলাপি বল।

গোলাপি বলকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে টলিউডের চলচ্চিত্র পরিচালক বিরশা গুপ্তা বলেছেন যে, এটি একটি ঐতিহাসিক দিন কারণ এদিনেই গোলাপি বলের প্রথম দিন। আমাদের সবাইকেই ‘চিয়ার্স’ করা উচিত কলকাতাকে, দাদাকে (সৌরভ গাঙ্গুলী), বিরাটকে এবং ভারতকে। এগিয়ে যাও ভারত ক্রিকেট টিম এবং নতুন ইতিহাস গড়ো। নতুন যাত্রার জন্য অনেক অনেক শুভেচ্ছা।

এদিকে টলি অভিনেতা আবীর চক্রবর্তী গোলাপি বল নিয়ে তার মতামত জানান এভাবে, গোলাপি রঙ, দাদা ও তার নতুন টিমের জন্য অনেক অনেক শুভকামনা।  আমার এখনো মনে আছে যখন আমি প্রথমবার ইডেনে ম্যাচ দেখতে গিয়েছিলাম।  

গোলাপি বল নিয়ে উচ্ছ্বসিত টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চক্রবর্তী বলেছেন যে, আজ থেকে নতুন এক ইতিহাস তৈরী হবে। অনেকদিন থেকেই আমরা অপেক্ষা ছিলাম এই গোলাপি বলের টেস্ট ম্যাচ দেখার জন্য, অবশেষে সেই মুহূর্ত আমাদের দ্বারে এসে কড়া নেড়েছে। সৌরভ গাঙ্গুলী দাদা আবারো আমাদের গর্বিত করবেন। কারণ কলকাতা আগামী ৫দিনের জন্য গোলাপি থাকছে।

এছাড়াও নিজের উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী জানান যে, এটি খুবই উত্তেজনাপূর্ণ একটি ঘটনা। কারণ, কলকাতা শহর আগামী কিছু দিনের জন্য গোলাপি থাকবে। যদিও আমি আজকের ম্যাচটি মিস করবো। কিন্তু তারপরেও বাংলাদেশ ও ভারত দুই টিমের জন্যই শুভকামনা।

Bellow Post-Green View