চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বহিষ্কার

ওয়েবসাইট হ্যাকের পরিকল্পনা, ভর্তি পরীক্ষা বানচাল ও মিথ্যা তথ্য প্রচারের অভিযোগ

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হ্যাকের পরিকল্পনা ও ভর্তি পরীক্ষা বানচাল করার অপচেষ্টা, বিশ্ববিদ্যালয় সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তকর মিথ্যা তথ্য প্রচার, শিক্ষকদের নিয়ে বিভিন্ন প্রকার মিথ্যাচার ও অপ্রীতিকর কথা বলার অভিযোগে এক ছাত্রীকে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

জানা গেছে, অভিযোগ প্রমাণিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সদস্য ফাতেমা তুজ জিনিয়াকে সমিতির সদস্য পদ থেকেও অব্যাহতি দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয় প্রশাসনিক দপ্তর ও সাংবাদিক সমিতি এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের বলেছে, সম্প্রতি ফাতেমা তুজ জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হ্যাকের পরিকল্পনা ও ভর্তি পরীক্ষা বানচাল করার অপচেষ্টা চালায়। বিশ্ববিদ্যালয় সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিকর মিথ্যা তথ্য প্রচার, শিক্ষকদের নিয়ে বিভিন্ন প্রকার মিথ্যাচার ও অপ্রীতিকর কথা বলার প্রমাণ পাওয়ার অভিযোগে গত ১১ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ  তাকে সাময়িকভাবে বহিষ্কার করে।

পাঁচ কর্ম দিবসের মধ্যে কারণ জানতে চেয়ে রেজিষ্ট্রার দপ্তর ফাতেমা-তুজ জিনিয়াকে একটি চিঠি দিয়েছে বলে জানায় সংশ্লিষ্ট দপ্তর।

ঘটনার সত্যতা জানতে চেয়ে ফাতেমা তুজ জিনিয়ার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Bellow Post-Green View