চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপালগঞ্জে স্ত্রীর সঙ্গে প্রেম করায় যুবকের কান কেটে নিলো স্বামী

আসাদুজ্জামান বাবুল, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক যুবকের কান কেটে দিয়েছে প্রেমে জড়ানো গৃহবধুর স্বামী। সোমবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে বলে টুঙ্গিপাড়া থানার ডিউটি অফিসার এএসআই মো. লাভলু মাতব্বর জানিয়েছেন।

এ ঘটনায় ওই যুবকের বাবা টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ স্ত্রী-সন্তান বাড়িতে রেখে ঢাকায় একটি বেসকারি প্রতিষ্ঠানে চাকরি করে। পাশের বাড়ির শুকুর আলীর কলেজ পড়ুয়া ছেলে রাজীব সোহাগের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

বিষয়টি সোহাগের পরিবারের লোকজন জানতে পারে। খবর পেয়ে সোহাগ বাড়ি গেলে তার চোখেও বিষয়টি ধরা পড়ে। ঘটনাটি জানাজানি হলে সোহাগ স্ত্রীকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

বিজ্ঞাপন

গত সোমবার সোহাগ কৌশলে রাজীবের মোটরসাইকেলে চড়ে পাটগাতীর উদ্দেশ্যে রওয়ানা করে। পথে নিরিবিলি স্থানে সোহাগ ধারালো অস্ত্র দিয়ে রাজীবের কান কেটে দেয়।

এ ঘটনায় রাজীবের বাবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শুকুর আলী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোহাগ সরদার ও মারুফ সরদারকে আসামি করে টুঙ্গিপাড়া থানায় মামলা দায়ের করেছেন। তবে কেউ গ্রেপ্তার হয়নি।

সোহাগের বাড়ির লোকজন মঙ্গলবার দুপুরে অভিযোগ করেছে, এ ঘটনার পর রাজীবের লোকজন তাদের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুটপাট করেছে।

ঘটনার সত্যতা জানতে সোহাগের স্ত্রী ও তার পরিবার এবং রাজিবের পরিবারের সাথে যোগাযোগের করার চেষ্টা করা হলে তাদের সকলের ফোন বন্ধ পাওয়া যায়।