চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপালগঞ্জে স্কুলছাত্র হত্যার দায়ে আসামী আটক

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার দেবগ্রাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সৌরভ গাঙ্গুলী হত্যা মামলার আসামী সাজ্জাদ শেখকে হত্যার ৩ দিনের মাথায় খুলনার দৌলতপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় পুলিশ তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাকুটি উদ্ধার করেছে। অভিযুক্ত সাজ্জাদের বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার পুটিখালী গ্রামে। সে ওই গ্রামের সাইদ শেখের ছেলে। সে কয়েক বছর ধরে তার বাবার সাথে কোটালীপাড়ার তারাশি গ্রামে থাকত।

বিজ্ঞাপন

গতকাল বুধবার গ্রেপ্তারকৃত সাজ্জাদ শেখ আজ বৃহস্পতিবার দুপুরে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বিজ্ঞাপন

সাজ্জাদ বলেছে, মোবাইল ছিনতাই করতে গিয়ে আমি সৌরভ গাঙ্গুলীকে খুন করেছি।

অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (সদর) সাংবাদিকদের জানিয়েছেন, কোটালীপাড়া দেবগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র  সৌরভ গাঙ্গুলী গত ৬ সেপ্টেম্বর আনুমানিক রাত ১০টার দিকে বাড়ির কাছে নির্মানাধীন স্কুল ভবনের পাশে বসে মোবাইলে গেম খেলার সময় হঠাৎ করে সাজ্জাদ শেখ তার কাছে গিয়ে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা চালায়।

দু’জনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে সাজ্জাদ চাকু দিয়ে সৌরভ গাঙ্গুলীর পেটে আঘাত করে। তার চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে গিয়ে সৌরভকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Bellow Post-Green View