চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গোপনে’ বিয়ে করলেন বরিস জনসন

বান্ধবী ক্যারি সিমন্ডসকে ‘গোপনে’ বিয়ে করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

বিবিসির খবরে বলা হয়, স্থানীয় সময় শনিবার ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের অনুষ্ঠানে শুধু ঘনিষ্ট বন্ধু ও পরিবারের ৩০ জন সদস্য উপস্থিত ছিলেন। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেনি ডাউনিং স্ট্রিট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের বিয়ে নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল। এবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নিল।

বিজ্ঞাপন

তবে এ নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খুলেননি প্রধানমন্ত্রী বরিস জনসন। এমনকি ডাউনিং স্ট্রিটের পক্ষ থেকেও কোনো মন্তব্য পাওয়া যায়নি। যদিও বিয়ের খবর প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন ব্রিটিশ পেনসনবিষয়ক মন্ত্রী থেরেসে কফে এবং নর্দান আয়ার‌্যান্ডের ফার্স্ট মিনিস্টার আর্লেন ফোস্টারসহ অনেকে।

এর আগে আমন্ত্রণপত্রে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাইয়ের কথা উল্লেখ করা হয়েছিল। তবে গোপন রাখা হয়েছিল বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছেন। ৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। তাদের একটি ছেলেসন্তান রয়েছে। বরিসের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা আলাদা হয়ে যান। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস। সে হিসেবে ক্যারি বরিসের তৃতীয় স্ত্রী।