চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপনে নীতুর সঙ্গে দেখা করলেন ক্যাটের মা

বলিউডের সেরা জুটি হিসেবে দীর্ঘ পাঁচবছর ইন্ডাস্ট্রিতে আলোচনায় ছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। কখনো প্রেম করতে গিয়ে খবরে শিরোনাম হয়েছেন কখনো বা সম্পর্ক টানাপোড়ন নিয়ে খবরের শিরোনাম হয়েছেন। তবে সককিছু একেবারে চুকিয়ে এবছরের প্রথমদিকে সম্পর্কের ইতি টেনেছেন এ জুটি।

বেশকিছু ধরে গণমাধ্যমে ক্যাট সরাসরি জানিয়ে দিয়েছেন, তিনি এখন একা। তবে এ ব্যাপারে কোনো কথা বলেননি ‘রকস্টার’। এগুলো তো গেলো পুরনো কথা।

নতুন কথা এবার বলিউডের বাতাসে বইছে শোনা যাচ্ছে ক্যাটের মা সুজানে টারকোটে রণবীরের মা নীতু কাপুরের সঙ্গে একান্তে দেখা করেছেন। আবার এও জানা গেছে, ভেঙ্গে যাওয়া দু’জনের সম্পর্ক নাকি জোড়া লাগাতেই নীতুর কাছে গেছেন ক্যাটের মা।

Advertisement

বলিউডের একটি অংশ বলছেন, সুজানে নিজে নীতুর সঙ্গে দেখা করেছিলেন। তারা মনে করছেন, এই ভাঙা সম্পর্ক একমাত্র জোড়া লাগাতে পারেন নীতুই। তিনিই ছেলেকে বুঝিয়ে অবস্থাটা বদলে দিতে পারেন। কিন্তু নীতুর দিক থেকে নাকি তেমন কোনো সাড়া মেলেনি।

কারণ রণবীরের হবু বউ হিসেবে ক্যাটরিনাকে ঠিক মেনে নিতে পারেননি নীতু। প্রথম থেকেই এই সম্পর্ক নিয়ে তিনি অখুশি। নীতু বাদে কাপুর পরিবারের অন্যান্য সদস্যরা ক্যাটকে মেনে নিয়েছিলেন খুব সহজ ভাবেই।

তবে অনেকের আবার প্রশ্ন জেগেছে, ভাবছেন রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর ক্যাট কি সত্যিই এতোটা ভেঙে পড়েছেন যে স্বয়ং তার মাকে উদ্যোগী হতে হলো। এখন শুধু হয়তো এ সম্পর্কটি ঠিক করতে পারেন একসময়ের সেনসেশন নায়িকা নীতু কাপুর।