চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোল্ডেন ভাইয়ের অপেক্ষায় দর্শক

চ্যানেল আইয়ের পর্দায় বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে জনপ্রিয় ধারাবাহিক ‘গোল্ডেন ভাই’…

চ্যানেল আইয়ের জনপ্রিয় ধারাবাহিক ‘গোল্ডেন ভাই’। গেল মার্চ থেকে নাটকটি প্রদর্শীত হচ্ছে, সময় বাড়ার সঙ্গে সঙ্গে জনপ্রিয়তাও বৃদ্ধি পেয়েছি এই ধারাবাহিকটির। টেলিভিশনের পাশাপাশি চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘গোল্ডেন ভাই’।

ঈদের আগ পর্যন্ত ‘গোল্ডেন ভাই’-এর ৫২ পর্ব শেষ হয়েছিলো। এর পরের পর্ব দেখতে উন্মুখ হয়ে আছেন দেশ বিদেশের দর্শক। ঈদ অনুষ্ঠান মালার পর এবার তাদের জন্য ফিরলো গোল্ডেন ভাই। আগামী বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে জনপ্রিয় এই ধারাবাহিকটির নতুন পর্ব।

বিজ্ঞাপন

মেজবাহউদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। তিনি বলেন, ‘নাটকটি অ্যাকশন কমেডি ধাঁচের। এবার আমরা চেষ্টা করেছি অ্যাকশন এবং কমেডিকে একসঙ্গে করতে।’

তিনি আরও বলেন, ‘সাধারণত ধারাবাহিক নাটকে ইনডোর শুটিং বেশি করার একটা প্রবনতা থাকে। এই নাটকের ক্ষেত্রে আমরা আউটডোর শুটিং বেশি রাখার চেষ্টা করেছি। আমরা ডকইয়ার্ডে শুটিং করেছি। দৃশ্যধারণের জন্য ড্রোন ব্যবহার করেছি। যা সাধারণত সিঙ্গেল নাটকের ক্ষেত্রে হয়।’

ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন নাদিয়া মীম, সারওয়াত আজাদ বৃষ্টি, আরফান নিশো, শতাব্দী ওয়াদুদ, প্রভা, অপর্ণা, ফারুক আহমেদ, শিমুল সরকার, আশরাফুল আশিষ, তারিক আনাম খান, ওয়াহিদা মল্লিক জলি, কচি খন্দকার, তানিয়া আহমেদসহ অনেকে।

Bellow Post-Green View