চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গেমার ও গেমপ্রেমীদের জন্য বাংলালিংকের ‘গেমারস ডেন’

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক চালু করেছে গেম বিষয়ক কনটেন্টের প্ল্যাটফর্ম ‘গেমারস ডেন’। বাংলালিংক-এর সেলফ-কেয়ার অ্যাপ ‘মাই বাংলালিংক’-এ যুক্ত করা হয়েছে প্ল্যাটফর্মটি।

দেশে মোবাইল গেমিং জনপ্রিয়তা লাভ করছে ও ক্রমশ এর পরিসর বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বিনোদনের পাশাপাশি এটি গেমারদের উপার্জনেরও একটি উৎস হয়ে উঠেছে। ‘গেমারস ডেন’-এ বাংলাদেশি মোবাইল গেমপ্রেমীরা দেশের শীর্ষ পনেরো জন গেমারের তৈরি বিভিন্ন এক্সক্লুসিভ কনটেন্ট উপভোগ করতে পারবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘গেমারস ডেন’ চালু করা উপলক্ষে বাংলালিংক-এর অফিসিয়াল ফেসবুক পেইজে একটি গেম-ভিত্তিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় সঠিক উত্তর দিয়ে অংশগ্রহণকারীরা জিতে নিতে পারবেন বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কার।

বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমেদ বলেন, মোবাইল গেমিং বাংলাদেশে দ্রুত জনপ্রিয়তা অর্জন করা বিনোদন মাধ্যমগুলির মধ্যে একটি। মোবাইল গেমারদের জন্য এটি আয়ের সুযোগও সৃষ্টি করেছে। বাংলালিংক এমন একটি ডিজিটাল ব্যবস্থা গড়ে তুলতে চায় যেখানে মেধাবী গেমার ও অন্যান্য অনলাইন উদ্যোক্তারা তাদের দক্ষতা কাজে লাগিয়ে উপার্জন করতে সক্ষম হবে। আমরা গেমার কমিউনিটি ও গেমিং-এ আগ্রহীদেরকে সহযোগিতা করা ও তাদেরকে আরও কাছাকাছি নিয়ে আসার লক্ষ্য নিয়ে ‘গেমারস ডেন’ চালু করেছি।

মোবাইল গেমারদের বিভিন্ন সুবিধা দিতে ভবিষ্যতে আরও ফিচার নিয়ে আসবে বাংলালিংক। এর আগে বাংলালিংক দুবাইয়ে অনুষ্ঠিত পাবজি গ্লোবাল চ্যাম্পিয়নশিপ ফাইনালে অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশী দল এওয়ান ইস্পোর্টস-এর সহযোগীর ভূমিকা পালন করে।