চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

চাঁদপুরে একবছর ধরে গৃহকর্মীকে ধর্ষণ করার অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র আমজাদ মাহমুদ নিলয় (২১) নামের এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়।

এর আগে ৪ এপ্রিল মঙ্গলবার ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকা হতে পলাতক নিলয় ও ১ মে চাঁদপুর শহরের ওয়ারলেসের বাসা থেকে তার মা শাহনাজ বেগমকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ জানায়, চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার একটি ভাড়া বাসায় বসবাসকারী চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতি। তাদের বাসায় দীর্ঘ ৪ বৎসর যাবৎ কাজ করে আসছিল ভিকটিম ওই যুবতী। তারা ৪ বৎসর ধরে ভিকটিমকে দিয়ে বাসার কাজ করালেও তাকে কোন টাকা পয়সা দেয়নি। উপরন্তু তাদের বড় ছেলে ঢাকার একটি বিশ্ববিদ্যালয় পড়ুয়া আমজাদ মাহমুদ নিলয় বাসায় থেকে দীর্ঘ একবছর ধরে ধর্ষণ করে আসছে।

বিষয়টি কয়েকবার অভিযুক্তের বাবা-মাকে জানালেও তারা কোন ব্যবস্থা না নিয়ে উল্টো ভিকটিমকে নির্যাতন করে। একপর্যায়ে ওই তরুণী আত্মহত্যা করতে চাইলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। বিষয়টি চাঁদপুরের পুলিশ সুপারের নজরে আসার পর অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

বিজ্ঞাপন