চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গুরু-শিষ্যের দ্বিতীয় গান আসছে ৫ ডিসেম্বর

চ্যানেল আইয়ের রিয়্যালিটি শো ‘গানের রাজা’র মঞ্চ থেকে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছে নেত্রকোনার শফিকুল। ওই প্রতিযোগিতার বিচারকদের একজন ছিলেন সময়ের জনপ্রিয় সংগীত তারকা ইমরান মাহমুদুল। সেখান থেকে তাকে গুরু মানে শফিকুল।

গত আগস্টে গুরু-শিষ্যের ‘ভাবতে ঘেন্না লাগে’ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতায় সিএমভি’র ব্যানারে এবার আসছে তাদের দ্বিতীয় গান। ইমরানের সুর-সঙ্গীতে শফিকুলের মৌলিক এ গানটির নাম ‘মন বইলা কিছু নাই’।

বিজ্ঞাপন

যার কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ আর গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। গানটির মডেল হয়েছেন অর্ণব এবং আন্নি। তারা দুজনেই এখানে কাজ করে তৃপ্তি পেয়েছেন বলে জানান।

ইমরান মনে করেন বলেন, শফিকুলকে সঠিকভাবে নির্দেশনা দিতে পারলে ভবিষ্যতে গানে তার ক্যারিয়ার উজ্জ্বল। বলেন, শফিকুলের মতো এমন কণ্ঠ সচরাচর মেলে না। সেই ভাবনা থেকেই প্রথম গানটি নিজ আগ্রহে করি। প্রকাশের পর অবিশ্বাস্য সাড়া পাই সবার কাছ থেকে। এরপর থেকেই আমাদের নতুন গানের জন্য চারদিক থেকে চাপ অনুভব করি।

তিনি বলেন, প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি থেকেও আগ্রহ পাই। এটুকুই বলবো, প্রথমটির চেয়েও এবারের গানটি বেশি ভালো হয়েছে। অডিও-ভিডিও মিলিয়ে। শফিকুলকে নিয়ে এভাবে আরও কাজ করে যেতে চাই।’

গান-ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ৫ ডিসেম্বর সিএমভি’র ইউটিউব চ্যানেলসহ দেশের বিভিন্ন অডিও-ভিডিও স্ট্রিমিং সাইটে অবমুক্ত করা হবে ‘মন বইলা কিছু নাই’ গানচিত্রটি।

Bellow Post-Green View