চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু উদ্ধার, নারী আটক

নাটোরের গুরুদাসপুর হাসপাতাল চত্বর থেকে চুরি যাওয়া শিশু তাইবাকে উদ্ধার করেছে পুলিশ। চুরির সঙ্গে জড়িত সন্দেহে শাকিলা খাতুন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গুরুদাসপুর থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ভোররাতে বড়াইগ্রাম উপজেলার কালিকারপুর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। সাকিলা খাতুন বড়াইগ্রাম উপজেলার তিরাইল গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি জানান, গুরুদাসপুর উপপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন ২৩ ডিসেম্বর সকালে তার ২ মাসের শিশু কন্যা তাইবাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে নিয়ে আসে।

বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরিহিত এক নারী (গ্রেপ্তারকৃত শাকিলা খাতুন) সিমা খাতুনকে বাচ্চা তার কোলে দিয়ে অপেক্ষা করতে বলেন। মিনিট পাঁচেক পরে সিমা খাতুন দেখেন শিশু তাইবাসহ অজ্ঞাত মহিলা উধাও।

এ ব্যাপারে শিশুটির বাবা তফিজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশের ৪টি টিম গুরুদাসপুর হাসপাতাল থেকে সরবরাহ করা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে কালিকারপুর গ্রাম থেকে বৃহস্পতিবার ভোর ৪টার সময় শিশুটিকে উদ্ধার ও চুরির সাথে জড়িত শাকিলাকে গ্রেপ্তার করে।