চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গুরুতর অসুস্থ নাসিরউদ্দিন, পরিবার বললো গুজব

বৃহস্পতিবার সন্ধ্যায় গুজব ছড়িয়ে পড়ে যে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা নাসিরউদ্দিন শাহ! সদ্য প্রয়াত ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর পর এমন খবরে চমকে গিয়েছিলো সবাই! তবে পরক্ষণেই জানা গেল, খবরটি সত্য নয়!

নাসিরউদ্দিন শাহ’র পরিবারের বরাতে জানা যায়, সুস্থ অবস্থায় নিজ বাড়িতে রয়েছেন তিনি। এমনকি তার হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টিও ভুয়া বলে দাবি করেন তাঁর ছেলে বিভান শাহ।

বিজ্ঞাপন

এদিকে বাবা নাসিরউদ্দিন শাহ এর শারীরিক অবস্থাকে নিয়ে গুজব ছড়ানোর ব্যাপারে ছেলে বিভান টুইট করে লিখেন, ঠিক আছে সবাই, বাবাও একদম ঠিক আছেন। তার শারীরিক অবস্থা নিয়ে যেসকল গুজব ছড়িয়েছে তা সম্পূর্ণ ভুয়া। ইরফান ভাই ও চিন্টু জি (ঋষি কাপুর) এর জন্য দোয়া করছি। তাদের অনেক মিস করছি। তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। তাদের এই চলে যাওয়া আমাদের সবার জন্য এক বিপর্যয়কর ক্ষতি, যা পূরণ হওয়ার নয়।

বিজ্ঞাপন

গত দুদিনে মুম্বাইতে দুই প্রখ্যাত অভিনেতার মৃত্যু হয়েছে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের তুখোড় অভিনেতা ইরফান খান। এর ঠিক পর প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।