চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গাল্লি বয়’ রানা ও তবীবের পাশে দাঁড়াচ্ছেন প্রধানমন্ত্রী

চলতি বছর গানের ভুবনের অন্যতম আবিষ্কার গাল্লি বয় রানা মৃধা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তবীব মাহমুদ। এ জুটি র‍্যাপ গানের কথা দিয়ে কোটি মনে ঠাই পেয়েছেন। এবার তাদের পাশে দাঁড়াচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমন তথ্য দেন।

বিজ্ঞাপন

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপো’তে সমাপনী কনসার্টে অংশ নিয়েছিলেন তবীব ও রানা। সেখানে প্রতিমন্ত্রী পলক জানান, রানা মৃধার পড়াশোনার খরচ বহন করবে সরকার।

এছাড়া তবীবকে অত্যাধুনিক ভিডিও ক্যামেরা উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জুনাইদ আহমেদ পলক বলেন, আমি নিশ্চিত করে বলতে চাই, রানার মতো আর কোনও পথশিশু যেন পথে না থাকে, এজন্য মাননীয় প্রধানমন্ত্রী কাজ করছেন। রানার যা লাগে, সবকিছু আমরা দেখব।

এ বিষয়ে তবীব মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। রানা পড়াশুনার খরচের জন্য সরকারী সহায়তা পাবে। তবে এখনও আনুষ্ঠানিক কিছু হয়নি।

রাজধানীর কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম ‘গাল্লি বয়’ নামে একটি র‌্যাপ গান নির্মাণ করেন তবীব মাহমুদ। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। গত ১৭ জুলাই ইউটিউবে ‘গাল্লি বয় পার্ট-২’ শিরোনামের গান প্রকাশের একদিনেই ১ মিলিয়ন ভিউ হয়। এই গান নিয়ে দেশীয় সংবাদ মাধ্যমের পাশাপাশি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরও প্রকাশিত হয়।

Bellow Post-Green View