চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

গার্টনার পিয়ার ইনসাইটস কনজ্যুমারস চয়েসের স্বীকৃতি হুয়াওয়ে’র

বিজ্ঞাপন

ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচারে ২০২২ সালে গার্টনার পিয়ার ইনসাইটস কনজ্যুমারস চয়েস হিসেবে স্বীকৃতি পেয়েছে হুয়াওয়ে।

এ নিয়ে প্রতিষ্ঠানটি টানা তৃতীয়বারের মতো এ স্বীকৃতি অর্জন করেছে।

pap-punno

হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন ভয়েস অব দ্য কাস্টমার প্রতিবেদনের তিনটি বিভাগে ‘কাস্টমারস চয়েস’ এর তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার গৌরব অর্জন করেছে।

বিভাগগুলো হলো: মিডসাইজ এন্টারপ্রাইজ, এশিয়া/প্যাসিফিক, ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা (ইএমইএ)।

Bkash May Banner

গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ফাইন্যান্স, ম্যানুফেকচারিং ও সেবা খাতের মতো বিভিন্ন ইন্ডাস্ট্রির গ্রাহকরা সামগ্রিকভাবে প্রোডাক্ট ফাংশনালিটি, ডেপ্লয়মেন্ট, ওঅ্যান্ডএম এবং সেবা প্রাপ্তির ক্ষেত্রে বিভিন্ন ভেন্ডরদের কাছ থেকে ডব্লিউএএন এজ অবকাঠামোর পণ্য ও সল্যুশনগুলো রিভিউ করেছে।

ভয়েস অব দ্য কাস্টমার এর প্রতিবেদন অনুযায়ী, হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন সর্বমোট ১০২টি রিভিউ গ্রহণ করেছে এবং বিশ্বজুড়ে বিভিন্ন খাতের গ্রাহকদের কাছ থেকে সামগ্রিকভাবে ৪.৯/৫ স্টার অর্জন করেছে।

প্রথমবারের মতো তথ্যপ্রযুক্তি গবেষণা ও পরামর্শদাতা প্রতিষ্ঠান গার্টনার ইউজার ইন্টারেস্ট, অ্যাডপশন ও ওভারঅল রেটিংয়ের ওপর ভিত্তি করে চারটি বিষয়ের উপরে ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচার ভেন্ডরদের ক্যাটাগরি করেছে। উইলিংনেস টু রেকমেন্ড এর ক্ষেত্রে হুয়াওয়ে শতভাগ স্কোর অর্জন করেছে এবং সামগ্রিকভাবে সর্বোচ্চ ৪.৯/৫ স্টার স্কোর প্রাপ্তির গৌরব অর্জন করে।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের এন্টারপ্রাইজ বিজনেস গ্রুপের প্রেসিডেন্ট জর্জ লিন বলেন, “এই এসডি-ডব্লিউএএন খাতে অসাধারণ পারফরমেন্স নিশ্চিতে হুয়াওয়ের দীর্ঘমেয়াদী চেষ্টার বহিঃপ্রকাশ। সামনের দিনগুলোতে আমরা আরো উন্নত নেটওয়ার্ক কানেক্টিভিটি, স্থিতিশীল, দ্রুত ও উদ্ভাবন নিয়ে আসতে নিজেদের প্রচেষ্টা অব্যাহত রাখবো এবং আমাদের এসডি-ডব্লিউএএন সল্যুশনের মাধ্যমে ডিজিটাল রূপান্তর ত্বরাণ্বিত করতে ব্যবসায়িক উদ্যোগগুলোকে সহায়তা করবো।”

এসডি-ডব্লিউএএন এর বাজারে হুয়াওয়ে একটি প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান, যারা ইতালি, স্পেন, জাপান, থাইল্যান্ড, মেক্সিকো ও চীন সহ সারাবিশ্বে হাজারো গ্রাহকদের সেবা প্রদান করছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer