চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গান গেয়ে বলিউড থেকে কোনো টাকা পান না নেহা!

বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে জনপ্রিয় সংগীতশিল্পীদের অন্যতম একজন হলেন নেহা কক্কর। বিভিন্ন সময়েই এই গায়িকা দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট গান। যার মধ্যে অন্যতম হলো ‘কালা চশমা’, ‘গরমি’, ‘আঁখ মারে’, ‘ও সাকি’, ‘দিলবার’ এর মত আরো বেশ কিছু গান। তবে এবার এই গায়িকা মুখ খুললেন অন্য এক বিষয়ে, যা রীতিমত চমকে যাওয়ার মতো!

সম্প্রতি ভারতীয় সংবাদসংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, বলিউড ছবিতে গান গাওয়ার জন্য গায়ক-গায়িকারা খুব একটা পারিশ্রমিকের মুখ দেখতে পান না।

বিজ্ঞাপন

এ বিষয়ে নেহা বিস্তারিত ভাবে জানিয়েছেন। বললেন, আমরা বলিউডের ছবিতে গান গাওয়ার জন্য তেমন কোন পারিশ্রমিকই পাই না। কিন্তু এমন একটা ধারণা প্রচলিত আছে যে গান সুপারহিট হলে গায়ক-গায়িকারা শো করেই প্রচুর টাকা আয় করে নেবেন।

বিজ্ঞাপন

নেহা আরো জানান, আমি লাইভ কনসার্ট করে বা অন্যান্য শো করে ভাল টাকাই আয় করতে পারি কিন্তু বলিউডের ক্ষেত্রে দৃশ্যটা বিপরীত। গান গাওয়ার জন্য নির্মাতা কিংবা সংগীত পরিচালকরা কোনো টাকা দেন না আমাদের। এমনকি আমাদের দিয়ে গান গাওয়াতে তেমন কোন খরচই করতে হয় না বলিউডকে।

সম্প্রতি র‌্যাপার ইও ইও হানি সিংয়ের সঙ্গে ‘মস্কো সুকা’ শিরোনামের একটি গান গেয়েছেন নেহা। গানটি পাঞ্জাবি ও রুশ ভাষায় সাজানো। গানটির রুশ অংশ গেয়েছেন ইকাটেরিনা সাইজোভা। শিগগিরই এর মিউজিক ভিডিও প্রকাশ হবে।