চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গানটি পরিচিতজনরা পছন্দ করছেন: শ্রাবণী

চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭ সালের প্রতিযোগী ছিলেন শ্রাবণী সায়ন্তনী। সেই থেকেই আছেন গানের সাথে। সম্প্রতি প্রকাশিত হয়েছে তার গাওয়া মৌলিক গান ‘ভুল ঠিকানায়’।

এইচ এম ভয়েস-এর ব্যানারে গানটির ভিডিও ইউটিউবে অবমুক্ত হওয়ার পর থেকেই পরিচিত অপরাপর গানের মানুষের কাছ থেকে প্রশংসা পাচ্ছেন বলে জানান শ্রাবণী।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে তিনি বলেন, নিজের বেশ কিছু মৌলিক গানের মধ্যে অন্যতম পছন্দের গান এটি। পরিচিতজনরা পছন্দ করেছেন, প্রশংসা করছেন। ভিডিও শুটিংয়ের সময়েও অনেক ভালো কিছু অভিজ্ঞতা হয়েছে। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে এই গানটি করতে গিয়ে।

গানটির ভিডিও নির্মাণ করেছেন আলামিন হোসেন এবং মো. ইখলাস। গানটির কথা লিখেছেন শেখ নজরুল, সুর করেছেন ফিদেল নাঈম, সংগীত করেছেন ওয়াহেদ শাহীন।

শ্রাবণী জানালেন, তার আরও বেশ কিছু গান শিগগির প্রকাশ হবে। সবগুলো গানের রেকর্ডিং ইতিমধ্যেই শেষ হয়েছে। ভিডিও শুটিং সম্পন্ন হলেই গানগুলো রিলিজ করা হবে।

শ্রাবণী বলেন, নিজের ইউটিউব চ্যানেলের জন্যও বেশ কিছু প্রজেক্টের পরিকল্পনা করেছি। সামনে এগুলো প্রকাশ করা হবে। সবার দোয়া চাই, যাতে সামনে আরো ভালো কিছু গান আপনাদের উপহার দিতে পারি।

শ্রাবণী সায়ন্তনী চ্যানেল আই সেরাকন্ঠ- ২০১৭ সালের রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান। ওই শোতে তিনি ‘দিনে দিনে’ শিরোনামের একটা লোকসংগীত গেয়ে সবার মনে জায়গা করে নেন। নিজের গাওয়া অনেকগুলো মৌলিক গান, মিউজিক ভিডিও, প্লেব্যাক এর কল্যাণে তিনি এখন তরুণ প্রজন্মের কাছে বেশ পরিচিত।

বিজ্ঞাপন