চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত

গাজীপুরের শ্রীপুর থানার এসআই আব্দুর রহমান সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মৃত্যুবরণ করেছেন।

তিনি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার তারুন্দিয়া ইউনিয়নের পুনাইল (মামুদিপুর) গ্রামের আব্দুল হামিদের বড় ছেলে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম ও মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান: দেড় মাস আগে এসআই আব্দুর রহমান শ্রীপুর মডেল থানায় যোগ দেন। শনিবার দিবাগত রাতে তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা থেকে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় দায়িত্বরত ছিলেন।

Advertisement

‘‘রাত সাড়ে তিনটার দিকে পুলিশ সদস্যদের বহনকারী লেগুনা মাস্টারবাড়ী হতে মাওনা চৌরাস্তার দিকে যাচ্ছিল। পথে ফ্লাইওভারের দক্ষিণ পাশে নোমান উইভিং কারখানার সামনে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় লেগুনাটি ময়মনসিংহগামী লেনে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে আব্দুর রহমান গুরুতর আহত হন এবং লেগুনার সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।’’

ওসি দেলোয়ার হুসেন বলেন: তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় আল-হেরা হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়।

নিহত আব্দুর রহমানকে রাতেই ঈশ্বরগঞ্জে নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার বেলা ১১টায় বাড়ির পাশে স্থানীয় পলাশকান্দা মাদ্রাসা ময়দানে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।