চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুরে রিংরোড নির্মাণে চুক্তি

১২ লেনের ৭০ কিলোমিটার দীর্ঘ রিং রোড নির্মাণের লক্ষ্যে গাজীপুর সিটি করপোরেশন ও কোরিয়ান উন্নয়ন সংস্থা জিএস গ্লোবাল এর মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের পক্ষে সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও কোরিয়ান সংস্থা জিএস গ্লোবাল কর্পোরেশন এর পক্ষে ভাইস প্রেসিডেন্ট মি. পার্ক গওয়া কেউন এ চুক্তিতে স্বাক্ষর করেন।

বিজ্ঞাপন

সিটি করপোরেশনের গাছা আঞ্চলিক কার্যালয়ে ভার্চুয়াল এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, প্রধান প্রকৌশলী আকবর হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান কাজল উপস্থিত ছিলেন।
এসময় সিটি মেয়র জাহাঙ্গীর আলম জানান, প্রায় ১২ হাজার কোটি টাকা ব্যয়ে আশুলিয়া থেকে মির্জাপুর- রাজেন্দ্রপুর- টঙ্গী হয়ে পূর্বাঞ্চল পর্যন্ত ৭০ কিলোমিটার দীর্ঘ এই  সড়ক প্রকল্পটি বাস্তবায়িত হলে নগরবাসী যানজটের ভোগান্তি থেকে যেমন রক্ষা পাবে তেমনই যোগাযোগ ব্যবস্থা ও সহজতর হবে।
তিনি আরও জানান, যত দ্রুত সম্ভব আগামী অর্থ বছরেই এ প্রকল্পটির কাজ শুরু করা হবে। কাজ শুরু হওয়ার পর তিন বছরের মধ্যেই এই প্রকল্পটি সম্পন্ন করা হবে। আধুনিক নগর গড়ার অংশ হিসেবে এই সড়কটি নির্মাণের জন্য নগরবাসীর সহযোগিতা প্রয়োজন।