চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চাচীকে ধর্ষণের অভিযোগে মামলা

গাজীপুরের কালীগঞ্জে চাচীকে ধর্ষণের অভিযোগে সফিকুল ইসলাম (৩৭) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল ইসলাম পলাতক রয়েছে।

শুক্রবার রাতে কালীগঞ্জের ভাটিরা এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে। শনিবার রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ (৫২) বাদী হয়ে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অভিযুক্ত সফিকুল ইসলাম রাজমিস্ত্রীদের সহকারী হিসেবে কাজ করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ওই গৃহবধূর স্বামী বাড়ির বাইরে ছিলেন। স্বামী বাড়ি ফিরতে দেরি হওয়ায় গৃহবধূ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে গৃহবধূর প্রতিবেশী ভাসুরের ছেলে সফিকুল ইসলাম তার ঘরের দরজায় কড়া নাড়ে। স্বামী এসেছে ভেবে দরজা খুলে দেয় গৃহবধূ। তখন সফিকুল গৃহবধূকে ধাক্কা দিয়ে ফেলে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে গৃহবধূর মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে সফিকুল। পরে মুখের বাঁধন খুলে গৃহবধূ চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ থানায় কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) নেছার উদ্দিন বলেন, শনিবার রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে সফিকুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষণের শিকার গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার প্রস্তুতি চলছে।