চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুরে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

গাজীপুরের কালিয়াকৈরের পূর্বচান্দরা জালাল গেট এলাকায় সুর্বনা বেগম(২৫)নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর স্বামী লিটন মিয়া পালিয়ে গেছে। বুধবার দিবাগত রাতে মনিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ মৃতদেহ উদ্ধার করে শহীদ তাইজুদ্দিন মেডিকেল কলেজ হাপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত সুর্বনা বেগম গাইবান্ধার গোবিন্ধগঞ্জ উপজেলার মকন্ধপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলকাবাসী জানায়, গত তিন মাস আগে সূর্বনা বেগম তার দুই ছেলে ও স্বামী লিটন মিয়াকে নিয়ে গাইবান্ধা থেকে জীবিকার উদ্দেশ্যে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আসেন। পরে উপজেলার পূর্বচান্দরা জালাল গেট এলাকায় মনিরুল ইসলামের বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করেন সূর্বনা বেগম। স্বামী লিটম মিয়া বেকার থাকায় প্রতিদিন তাদের মধ্য ঝগড়া লেগেই থাকত। গেল রাতের কোন এক সময় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বাড়ির ম্যানেজার তাকে ডাকতে গেলে ঘরের মেঝেতে সুর্বনাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়েছে । লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে । স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে ।