চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুরে অপহরণের ৬ ঘণ্টা পর শিশু উদ্ধার

গাজীপুরের আউটপাড়া এলাকা থেকে অপহরণের ৬ ঘণ্টা পর ৩ বছরের শিশু নিশাত বাবুকে উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা থেকে শিশুটিকে উদ্ধার করে। এসময় অপহরণের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে আটক করে র‌্যাব।

বিজ্ঞাপন

অপহৃত শিশু নিশাত বাবু দিনাজপুরের চিরিরবন্দর থানার যৌতগ্রাম এলাকার মোঃ বকুল মিয়ার একমাত্র ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর মহানগরের আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবুকে বাসা থেকে অপহরণ করা হয়। মুক্তিপণ হিসেবে ৩ লক্ষ টাকা দাবি করে অপহরণকারী। অন্যথায় শিশুটিকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়।

এঘটনায় বাসন থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন শিশুর বাবা। বিষয়টি র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পে জানালে র‌্যাব অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী মোস্তাফিজুর রহমানকে আটক করে। ১টি ধারালো সুইচ গিয়ার, ১টি মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

আটককৃত মোস্তাফিজুর রহমান শেরপুর সদর উপজেলার ডুবারচর এলাকার আবুল কাশেম তারা মিয়ার ছেলে। তারা একই বাসায় ভাড়ায় থাকতেন। বকুল মিয়া কয়েকদিন আগে মোস্তাফিজুর রহমানকে চাকরিচ্যুত করায় শিশু পুত্র নিশাতকে অপহরণ করা হয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।