চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাজীপুরে অপহরণের ১৪ দিন পর সিলেট থেকে শিশু উদ্ধার

গাজীপুর থেকে অপহরণের শিকার ১০ বছর বয়সী শিশু কন্যাকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ১৪ দিন পর সিলেট থেকে উদ্ধার করেছে র‌্যাব।

অপহরণের পর সিলেটে এনে দালালের কাছে বিক্রি করে দেওয়ার পায়তারা করছিল অপহরণকারীরা। এর আগে তারা ওই শিশুকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে।

বিজ্ঞাপন

ঘটনার ১৪ দিন পর বুধবার ভোররাতে ওই শিশুকে সিলেটের নিশ্চিন্তপুর থেকে উদ্ধার করেছে সিলেটের র‌্যাব। একই সঙ্গে অপহরণকারী চক্রের সদস্য তাহের আলীকেও গ্রেপ্তার করে।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়: গত ৩১ অক্টোবর গাজীপুরে চান্দুয়া এলাকায় নানীর সঙ্গে বের হয় ওই শিশু। স্থানীয় চৌরাস্তায় পৌছালে কয়েকজন অপরিচিত লোক তাদের অজ্ঞান করে ফেলে। জ্ঞান ফেরার পর নানী তার ১০ বছর বয়সী নাতনিকে খুঁজে পায়নি।

বিজ্ঞাপন

এরপর জ্ঞান ফিরলে নানী তার আত্মীয়ের মোবাইল থেকে নিজের মোবাইলে কল দিলে অপহরণকারীরা ফোন রিসিভ করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে শিশুকে হত্যার হুমকি দেয় তারা।

এ ঘটনায় গত ৭ নভেম্বর গাজীপুরের বাসনা থানায় মামলা দায়ের করেন নানী। পরে সিলেটের র‌্যাব সদস্যরা মোবাইল ট্র্যাকিং করে সিলেটের দক্ষিণ সুরমার নিশ্চিন্তপুর থেকে শিশুকে উদ্বার করে এবং একজন অপহরণকারীকে আটক করে।

উদ্ধারের পর ওই শিশু কন্যা র‌্যাবকে জানায়, অপহরণকারীরা একাধিকবার তাকে ধর্ষণ করে এবং এক লাখ টাকায় দালালদের কাছে বিক্রি করার হুমকি দেয়।

উদ্ধারকৃত শিশু ও অপহরণকারীকে গাজীপুর বাসনা থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানায় র‌্যাব।

Bellow Post-Green View