চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গাইবান্ধায় ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের পশ্চিম ভাষারপাড়া গ্রামে ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে।  এ ঘটনায় থানায় মামলা দায়ের পর ওই শিশুকে গাইবান্ধা আধুনিক সদর হাতপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার পশ্চিম ভাষারপাড়া গ্রামের মো: হেলাল খন্দকার (৩৫) ও সদর উপজেলার বাগুড়িয়া গ্রামের মো: আবু কালাম আজাদ (৪০) একই সঙ্গে মাছের ব্যবসা করতেন। সেই সুবাদে আবু কালাম আজাদ মাঝে মধ্যে হেলালের বাড়িতে আসা-যাওয়া করার সুবাধে তার মেয়েকে কু-প্রস্তাব দেন। মেয়েটি সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত সোমবার আনুমানিক রাত ১১টার দিকে মেয়েটির বাবা মো: হেলাল খন্দকার বাড়িতে এসে মেয়েকে না পেয়ে খোঁজাখুজি করে বাড়ীর পশ্চিম পাশের ধান ক্ষেত থেকে আহত অবস্থায় উদ্ধার করে।  এসময় আবুল কালাম আজাদ (৪০) দ্রুত পালিয়ে যায়। পরে মেয়েটি তার বাবা-মাকে ঘটনা জানায়।

এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে বুধবার দুপুরে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ফুলছড়ি থানার ওসি কাওছার আলী বলেন, ধর্ষিণের শিকার ওই শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলা গ্রহণের পর মেয়েটিকে গাইবান্ধা আধুনিক সদর হাতপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।