চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

গাইবান্ধায় আরও ২ করোনা রোগী শনাক্ত, মোট ৮ জন

Nagod
Bkash July

গাইবান্ধায় আরও দুইজনের শরীরে নভেল করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে একজন সাদুল্লাপুরের ও অপরজন সাঘাটা উপজেলার। আক্রান্ত দুজনেই সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো আটজনে।

Reneta June

সোমবার বিকেলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. নুরুননবী লাইজু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় চারজন শরীরে নভেল করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে দুইজনের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর ও সাঘাটা উপজেলায়। এছাড়া কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার একজন এবং নীলফামারী জেলার জলঢাকা উপজেলার একজন রয়েছেন।

সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মণ্ডল জানান, করোনায় আক্রান্ত ২৫-২৬ বছরের ওই যুবক কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরে সর্দি-জ্বরে অসুস্থ হয় সে। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে স্বাস্থ্য পরীক্ষায় তার নমুনা সংগ্রহ করা হয়।

বর্তমানে নিজ বাড়ির আইসোলেশনে তাকে রাখা হয়েছে। এছাড়া তার সংস্পর্শে থাকা পরিবারের লোকজনসহ আশপাশের কয়েক পরিবারের লোকজনকেও হোম কোয়ারেন্টাইনে  থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তবে সাঘাটা উপজেলার করোনা শনাক্ত ৩০ বছরের যুবকের সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি৷

BSH
Bellow Post-Green View