চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আটার প্যাকেটে ১৫ হাজার টাকা আমি রাখিনি: আমির খান

অসহায় ও দুঃস্থদের জন্য নিজের নাম প্রকাশ না করে ১ কেজি আটার প্যাকেটের মধ্যে পনেরো হাজার টাকার বান্ডিল রেখেছেন বলিউড তারকা আমির খান। এমন গল্পই বেশ ক’দিন ধরে সামাজিক মাধ্যমে ঘুরপাক খাচ্ছে। এমন কাজের জন্য কোটি কোটি মানুষ আমির খানকে বাহবা দিচ্ছেন!

অথচ সেই আমির খানই এবার জানালেন, এটা তাঁর কাজ নয়। হতদরিদ্রদের জন্য তিনি আটাভর্তি গাড়ি পাঠান নি, এবং তার ভেতর ১৫ হাজার টাকাও দেননি!

বিজ্ঞাপন

সোমবার টুইট করে আমির খান বলেন, বন্ধুরা, আটার প্যাকেটে টাকা রাখা মানুষটি আমি নই। এটা পুরোপুরি মিথ্যে গল্প। রবিনহুড হয়তো নিজের পরিচয় প্রকাশ করতে চান না। সবাই নিরাপদে থাকুন, ভালোবাসা!

বিজ্ঞাপন

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দাবি করা হয়, দুঃস্থ ও অসহায়দের মধ্যে ১ কেজি করে আটা বিতরণ করা হচ্ছে একটি ট্রাক থেকে। কিন্তু ত্রাণের পরিমাণ এতো কম হওয়ায় অনেকেই তা নেননি। খুব কম সংখ্যক মানুষ ১ কেজি আটার প্যাকেট নিয়েছেন। কিন্তু যারা প্যাকেট নিয়েছেন, তারা প্যাকেট খুলে চমকে গেছেন। কেননা তার ভেতরে ছিলো ১৫ হাজার টাকা! মূলত এমন দানের উদ্দেশ্য ছিলো, যার একান্ত প্রয়োজন, তিনিই যেন ত্রাণ নেন।

এমন দানের কথা স্বীকার না করলেও করোনাকালে অনুদানের পরিমাণ উল্লেখ না করে রাষ্ট্রীয়ভাবে সহায়তা দিয়েছেন আমির। ব্যক্তিগত ভাবে ও সংগঠনের হয়েও অসহায়দের পাশে বলিউডের এই মিস্টার পারফেকশনিস্ট!