চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

গভীর রাতে বিরুলিয়া ইউপি চেয়ারম্যান আটক

Nagod
Bkash July

সাভারে চাঁদাবাজির অভিযোগে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে (৩৫) আটক করেছে পুলিশ।

Reneta June

মঙ্গলবার গভীর রাতে সাভারের বিরুলিয়া এলাকা থেকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক ইউপি চেয়ারম্যান বিরুলিয়ার কাকাব এলাকার মৃত আতা নুল্লার ছেলে। তাকে আটকের বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম।

পুলিশ বলছে,সাভারের বিরুলিয়া এলাকায় আশরাফুল ইসলাম নামের এক ব্যক্তি একটি জমিতে বাড়ি নির্মাণ করছিলেন। পরে সেই ব্যক্তির কাছে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় (ইউপি) চেয়ারম্যান সাইদুর রহমান সুজন পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। পরে ওই ব্যক্তি ইউপি চেয়ারম্যানকে এক লক্ষ টাকা দিলে আরও চার লক্ষ টাকা চাপ দেন ইউপি চেয়ারম্যান সুজন।

পরে ভুক্তভোগী ওই ব্যক্তি আজ রাতে সাভার মডেল থানায় চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আসামী করে চাঁদাবাজির একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই বিরুলিয়া এলাকা থেকে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আটক করে।

বর্তমানে আটক এই ইউপি চেয়ারম্যান সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে এই ইউপি চেয়ারম্যানের কঠোর শাস্তি দাবি করেছেন। এলাকাবাসী বলছে,বর্তমান ডিজিটাল যুগে এই ইউপি চেয়ারম্যান চাঁদাবাজি করে আসছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন আটক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনকে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।

BSH
Bellow Post-Green View