চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গত এক দশকের বাংলাদেশ সমৃদ্ধি ও অগ্রগতিতে চ্যাম্পিয়ন: প্রধানমন্ত্রী

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট জিতলেই হবে না, জনগণের হৃদয় জয় করতে হবে। বাংলাদেশ গত এক দশকে জঙ্গিবাদ ও দুর্নীতির বেড়াজাল ঠেলে সমৃদ্ধি ও অগ্রগতিতে চ্যাম্পিয়ন হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী বলেন, কিছুদিন আগেও বাংলাদেশ ছিল জঙ্গিবাদ ও দুর্নীতিতে চ্যাম্পিয়ন হিসাবে পরিচিত। আর গত এক দশকের বাংলাদেশ হচ্ছে সমৃদ্ধি ও অগ্রগতিতে চ্যাম্পিয়ন বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

সোমবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবী হলে প্রধানমন্ত্রীর কাছে শপথগ্রহণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটু। আর কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

নবনির্বাচিত জনপ্রতিনিধিদের এলাকার মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যারা আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাদের জন্য কাজ করুন।

গত ৫ মে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটু। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেয়ায় তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন।

Bellow Post-Green View