চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গণপথ’ নিয়ে টাইগারের হুঙ্কার

বলিউডের ইতিহাসে ‘বাঘি ৩’ সিনেমায় যে অ্যাকশন দেখিয়েছেন অভিনেতা টাইগার শ্রফ, তা নিয়ে এখনও দর্শক আলোচনায় মেতে উঠেন। অথচ এরমধ্যে ‘আরো বেশি’ অ্যাকশন দেখতে প্রস্তুত হতে বললেন টাইগার!

বৃহস্পতিবার সোশাল মিডিয়ায় টাইগার শ্রফ তার নতুন ছবি ‘গণপথ’ এর ঘোষণা দিয়েছেন। যা পরিচালনা করবেন বিকাশ বহেল। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন ভাসু ভগ্নি, বিকাশ বহেল, দীপশিখা দেশমুখ এবং জ্যাক্কি ভগনাণী। ছবিটি মুক্তি পাবে ২০২২ সালে।

বিজ্ঞাপন

টুইটে টাইগার আসন্ন ছবিটির একটি মোশন পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘এটি আমার জন্য খুব বিশেষ একটি প্রজেক্ট এবং একই সাথে আপনাদের জন্যও। আরও বেশি অ্যাকশন, রোমাঞ্চ এবং বিনোদনের জন্য প্রস্তুত হোন’।

মূলত মোশন পোস্টারটিতে টাইগারকে ঝড়ের রাতে ধসে পড়া ভবনের ধ্বংসাবশেষের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এবং তার সেই পটভূমিতেই তার কণ্ঠে কিছু কথা শোনা যায়।

এদিকে টাইগারের শেয়ার করা টুইটের প্রেক্ষিতে তাকে শুভ কামনা জানিয়েছেন সহশিপ্লী হৃত্বিক রোশান ছাড়াও প্রেমিকা দিশা পাটানি।

গেল মাসের শেষে এক টুইটে টাইগার কাজের পরিকল্পনা জানিয়ে ঘোষণা দিয়েছিলেন, তার হাতে রয়েছে  ‘বাঘি ৪’ ও ‘হিরোপান্তি ২’ র মত দুইটি ছবি। দুটি ছবিই প্রযোজনা করবেন সাজিদ নাদিওয়ালা।