চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গজনি’র প্রদীপ রাওয়াত মানিকগঞ্জে কী করছেন?

দক্ষিণ ভারতের সিনেমায় নিয়মিত অভিনয় করলেও বলিউডে বেশ জনপ্রিয় প্রদীপ রাওয়াত। খল-অভিনেতা হিসেবেই তার সুনাম। আমির অভিনীত ‘গজনি’ ছবিতে তার অভিনয় দর্শক মনে রাখবে বহুদিন। সেই অভিনেতাকে পাওয়া গেল মানিকগঞ্জে!

মানিকগঞ্জের সিংগাইরের ধল্লা গ্রামে বালুতে পড়ে লুটোপুটি খাচ্ছেন প্রদীপ। মার খেয়ে রক্তাক্ত অবস্থা তার! কিন্তু এমন অবস্থা তার কে করলো?

আসলে দৃশ্যটি অনন্ত-বর্ষা জুটির নতুন ছবি ‘নেত্রী দ্য লিডার’ এর! গত ২০ নভেম্বর থেকে বাংলাদেশে শুটিং করছেন এই তামিল অভিনেতা। অনন্ত জলিল প্রযোজিত এই ছবির মূল খল নায়কের ভূমিকায় আছেন প্রদীপ।

বিজ্ঞাপন

শুটিংয়ে থেকে তিনি চ্যানেল আই অনলাইনকে জানালেন, বাংলাদেশে কাজ করতে দারুণ লাগছে। ভাষা ছাড়া কাজের মধ্যে কোনো ফারাক পাচ্ছি না। উন্নত টেকনিশিয়ান, উন্নত ক্যামেরা। একই রকম লোকেশনও আমাদের বলিউড ও তামিল ইন্ডাস্ট্রির মতোই।

সিনেমাটিতে পরিচালকের দায়িত্ব পালন করছেন তামিল পরিচালক উপেন্দ্র মাধব ও অনন্ত। পাশাপাশি অনন্ত জলিল অভিনয়ও করছেন । ছবিতে নেত্রীর দেহরক্ষীর চরিত্রে অভিনয় করছেন অনন্ত জলিল।

মানিকগঞ্জে শুটিং শুরুর আগে প্রথম লটের শুটিং হয় বাংলাদেশের সিলেট ও পরে ভারতের হায়দরাবাদে। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘নেত্রী দ্য লিডার’।

বাংলাদেশ থেকে অনন্ত জলিলের প্রযোজনা সংস্থা মনসন ফিল্ম এটা প্রযোজনা করছে। অনন্ত বর্ষা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াত, দক্ষিণ ভারতের তিন অভিনেতা প্রদীপ রাওয়াত, কবির দুহান সিং ও তরুণ অরোরা।

বিজ্ঞাপন