চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খেলোয়াড়দের আস্থা অর্জন করতে চান ডমিঙ্গো

সখ্যতা গড়ে তোলার মাধ্যমে ক্রিকেটারদের আস্থা অর্জন করতে চান বাংলাদেশের নতুন হেড কোচ রাসেল ডমিঙ্গো। বুধবার শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে টাইগার কোচ জানান, সামনের কয়েকদিন তার প্রথম কাজ হবে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ স্থাপন করা।

‘আমার প্রথম লক্ষ্য ক্রিকেটারদের কাছাকাছি যাওয়া এবং সামনের এক বা দুই সপ্তাহে তাদের সম্পর্কে জানা, সম্পর্ক তৈরি করা। আমি মনে করি এটি খুবই গুরুত্বপূর্ণ। চেষ্টা করব তাদের আস্থা অর্জনের। প্রথমত তাদের দেখার, কীভাবে তারা তাদের কাজ করে এবং সেখান থেকেও কিছু জানার।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সাউথ আফ্রিকার সাবেক কোচ ডমিঙ্গো নতুন অ্যাসাইনমেন্ট নিয়ে ঢাকায় এসেছেন মঙ্গলবার বিকেলে। বুধবার সকালে যোগ দেন কর্মস্থল শের-ই-বাংলা স্টেডিয়ামে। সংবাদ সম্মেলন শেষ করেই নেমে পড়েন কাজে। আগামী দুই বছর বাংলাদেশ দলকে দেখভাল করবেন ৪৪ বছর বয়সী এ প্রোটিয়া।

কোচিং প্যানেলে ডমিঙ্গো পাচ্ছেন নিজ দেশের আরও তিন কোচকে। তার সঙ্গেই বুধবার কাজে যোগ দিয়েছেন টাইগারদের নতুন পেস বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট। ব্যাটিং বিভাগের দায়িত্বে আগে থেকেই আছেন নিল ম্যাকেঞ্জি, ফিল্ডিংয়ে রায়ান কুক। তারা যোগ দেবেন স্কিল ক্যাম্প শুরুর আগে।

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ও ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ সামনে রেখে মিরপুরে চলছে ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প। চলবে ২৩ আগস্ট পর্যন্ত। একমাত্র টেস্ট খেলতে আফগানরা বাংলাদেশে আসবে ৩০ আগস্ট।

Bellow Post-Green View