চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খুলনা-চট্টগ্রামের শহরে শহরে ‘আমার চ্যানেল আই’ টিম

মুক্তিযুদ্ধের চেতনা, তারুণ্যের উচ্ছাস আর লাল সবুজ রঙ এ হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে ২২ বছর পেরিয়ে আগামী ১ অক্টোবর ২৩ বছরে পদার্পণ করছে দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল, চ্যানেল আই। স্বাধীনতার ৫০ বছরের যাত্রাকে সাধুবাদ জানিয়ে ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এবারের স্লোগান ‘স্বাধীনতার পঞ্চাশে চ্যানেল আই তেইশ’।

এই স্লোগান হৃদয়ে ধারণ করে প্রতিবছরের মতো এবারও সারাদেশের দর্শকদের মতামত নিতে খুলনা, চট্টগ্রামসহ বিভাগীয় শহরের জেলা শহরগুলোতে ঘুরে বেড়াচ্ছে ‘আমার চ্যানেল আই’ টিম। এই অতিমারির মধ্যেও চ্যানেল আই জানতে চায় দর্শকদের প্রত্যাশা, বুঝতে চায় তাদের মূল্যায়ন। ১৯৯৯ সালে যাত্রা শুরু করে দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে গণমানুষের কাছে তুলে ধরে ,তাদের আস্থা ও ভালোবাসায় চ্যানেল আই পাড়ি দিয়েছে দীর্ঘ ২২ বছর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

২০২১ সালে এসে চ্যানেল আই উন্নয়ন সাংবাদিকতা,সুস্থ বিনোদন, সঠিক বিচার বিশ্লেষণে টক শো প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো, সুস্থ ধারার চলচিত্র নির্মাণ এছাড়াও বিশেষ করে করোনাকালীন সময়ে দেশে এবং দেশের বাইরে ছড়িয়ে থাকা ত্রিশ কোটি বাংলা ভাষাভাষী বাঙালি দর্শকের কোভিড মোকাবিলায় কতটুকু সহায়ক ভূমিকা পালন করেছে তার সঠিক মূল্যায়ন এবং সবিনয় স্বীকৃতি চাইছে ‘আমার চ্যানেল আই’ টিম। জানতে চাইছে কী করা যেত বিগত দিনগুলোতে, কী করতে পারেনি এই প্রথম ডিজিটাল বাংলা স্যাটেলাইট চ্যানেল, চ্যানেল আই। এ বছর সাধীনতার সুবর্ণজয়ন্তী যেন এই চাওয়াকে আরও জোরালো করেছে। যাত্রার সুচনালগ্ন থেকেই এই টিভি স্টেশন সাধীনতার কথা বলে, কেননা এর পরিচায়ক লোগোটি যা লাল-সবুজকে ধারণ করে, তারই প্রমাণ।

চ্যানেল আই’র কর্মীরা মাইক্রোফোন হাতে ছুটছে সকল বিভাগে চ্যানেল আইর সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশীদার অর্থাৎ সম্মানিত দর্শকদের একদম দোরগোড়ায়। শুধু জানাটাই শেষ নয়, চ্যানেল আইর জন্মদিন যা পহেলা অক্টোবর, ঠিক সেই দিন পর্যন্ত আপনাদের ভালো লাগা না লাগা, প্রত্যাশা এবং আপনাদের অজশ্র ভালোবাসা সম্প্রচার করা হবে ধারাবাহিকভাবে পুরো সপ্তাহ জুড়ে আপনার চ্যানেল আই এর পর্দায়। সব বয়সী ও শ্রেণীর দর্শকদের মতামত নিয়ে আমার চ্যানেল আই অনুষ্ঠানটি চলতি মাসের শেষ সপ্তাহ থেকে প্রচার হবে।