চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খুলনায় কিশোর গ্যাংয়ের ১০ সদস্য আটক

খুলনা প্রতিনিধি: খুলনায় কিশোর গ্যাং ‘কিং অব রুপসা’র ১০ সদস্যকে আটক করেছে র‌্যাব-৬।

আজ বুধবার দুপুর  র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে খুলনা মহানগরীয় লবনচরা থানাধীন খানজাহান আলী সেতুর নিচ হতে তাদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, এই কিশোরেরা ‘কিং অব রুপসা’ নামে পরিচিত। জিজ্ঞাসাবাদে আরো জানায় তাদের “কিং অব রুপসা’র নামের গ্রুপে ২০-২৫ এরা সবাই মধ্যবিত্ত পরিবারের বখে যাওয়া সন্তান। তারা পেশাগতভাবে কেউ কেউ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র এবং বাকিরা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মী।

বিজ্ঞাপন

আটক কিশোর গ্যাং এর সদস্যদের নিকট হতে নেইল কাটার, চিমটা, চাকু, মোবাইল, সিগারেট, এই লাইট, ব্রেসলাইট, পাইটার, গাড়ির চাবি, মোটরসাইকেল-০৩টি এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে র‌্যাব-৬ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এ র‌্যাব-৬ অধিনায়ক মুসতাক আহমেদ বলেন, ‘র‌্যাব-৬ তার দায়িত্বপূর্ণ এলাকায় গোয়েন্দা নজরদারীতে তৎপর রয়েছে এবং ভবিষ্যতে অত্র এলাকায় সকল প্রকার কিশোর গ্যাং ও কিশোর অপরাধ দমনে সক্রিয় আছে’।

অত্র এলাকা হতে পুরোপুরি কিশোর গ্যাং ও কিশোর অপরাধ নির্মূলে র‌্যাব-৬ এর পাশাপাশি সকল স্তরের মানুষকে কিশোর গ্যাং ও কিশোর অপরাধ দমনে এগিয়ে আসতে হবে। পথভ্রষ্ট এই কিশোররা বিভিন্ন ধরনের মাদক যেমন মদ, গাঁজা, ইয়াবা, হিরোইনসহ ভয়ংকর মাদক সেবনসহ বিভিন্ন সামাজিক অপরাধে নিজেদের জড়িয়ে পড়ছে।

বিজ্ঞাপন