চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খুন নয়, আত্মহত্যাই করেছেন সুশান্ত: মুম্বাই পুলিশ

সুশান্তের মৃত্যুর পর চলে গেছে প্রায় ২ সপ্তাহ। তার মৃত্যু নিয়ে ভক্তদের একটাই প্রশ্ন: আত্মহত্যা নাকি খুন? এমন প্রশ্নের তদন্ত করছে মুম্বাই পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের কথিত প্রেমিকা রিয়া, সুশান্তের বাবা, বোনসহ এখনও পর্যন্ত ২৭ জনকে। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টও এখন পুলিশের হাতে। সব তথ্য বিশ্লেষণ করে মুম্বাই পুলিশ তদন্তের বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়েছে।

ডেপুটি কমিশনার অফ পুলিশ (জোন ৯) অভিষেক ত্রিমুখে সোশ্যাল মিডিয়ায় এক বক্তব্য প্রকাশ করেছেন। তিনি বলেছেন: বান্দ্রা পুলিশ ২৭ জনের বক্তব্য রেকর্ড করেছে এখন পর্যন্ত। আমরা ময়না তদন্তের বিস্তারিত রিপোর্ট পেয়েছি। সেখানে চিকিৎসকরা পরিষ্কারভাবে বলে দিয়েছেন যে সুশান্তের মৃত্যু ঝুলে থাকার কারণে অ্যাসফিক্সিয়ায় হয়েছে। আমরা এই আত্মহত্যার পেছনের কারণ সন্ধানের জন্য তদন্ত চালিয়ে যাচ্ছি।

Reneta June

মুম্বাই পুলিশ সুশান্তের ভক্তদেরকে অনুরোধ করেছে তাদের উপর আস্থা রাখার জন্য। কারণ পেশাদারিত্ব বজায় রেখেই তারা তদন্ত করছে।

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুর ঘটনায় যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করা হয়েছে। শানুকে বান্দ্রা থানায় জেরা করা হয়। আরও কয়েকটি প্রোডাকশন হাউসের প্রতিনিধিকে আগামী কয়েকদিনের মধ্যেই জেরা করার জন্য ডেকে পাঠানো হতে পারে বলে জানিয়েছে পুলিশ। বলিউডের স্বজনপোষণের কারণে সুশান্ত অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন কিনা, সেটা তদন্ত করে দেখছে পুলিশ। টাইমস অব ইন্ডিয়া