চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষায় স্যানিটাইজার

খালেদা জিয়ার মুক্তির সংবাদ সংগ্রহ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে আসা সাংবাদিকদের মাঝে গ্লাভস, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইটার বিতরণ করেছে বিএনপি।

সংবাদ সংগ্রহের সময় করোনাভাইরাসের সংক্রমণ থেকে যেন সবাই মুক্ত ও নিরাপদ থাকতে পারেন তার জন্য চেয়ারপার্সনের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান খালেদা জিয়ার প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

Reneta June

তিনি বলেন: গতকাল রাত থেকে এখানে আসা সাংবাদিকদের মাঝে বিতরণ করা হচ্ছে। করোনা পরিস্থিতিতে আমি আরও এক সপ্তাহ আগে থেকে সাংবাদিকদের মাঝে এসব বিতরণ করে আসছি। যেখানে যে সাংবাদিক ভাইয়ের সাথে দেখা হচ্ছে জানতে চাচ্ছি, তাদের এসব উপকরণ আছে কিনা।

বিজ্ঞাপন

দিদার আরও বলেন: সাংবাদিকরা জাতির বিবেক। তারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য কাজ করছেন। তাই তাদের নিরাপত্তা আগে প্রয়োজন। সেই কথাটি মাথায় রেখে ম্যাডামের পক্ষে আমি এই উপকরণগুলো দিয়েছি।

শামসুদ্দিন দিদারের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাংবাদিকরা ও প্রশংসা করেছেন অনেকে।

বুধবার দীর্ঘ ২ বছর ১ মাস ১৬ দিন পর মুক্তি পেয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। শর্ত সাপেক্ষে ৬ মাসের সাজা স্থগিত করে তাকে মুক্তি দিয়েছে সরকার। এসময়ের মধ্যে তিনি দেশের বাইরে যেতে পারবেন না। বাড়িতে অবস্থান করেই তিনি চিকিৎসা সেবা গ্রহণ করবেন।