চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার নির্বাচনী প্রচারণা নিয়ে দুই প্রার্থীর মন্তব্য

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নির্বাচনী প্রচারণায় নামায় ভোটযুদ্ধে নতুন মাত্রা যোগ হবে বলে মনে করছেন ঢাকা উত্তরের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তবে খালেদার প্রচারণা ভোটের মাঠে কোন প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল হক।

বিএনপি নেত্রী  খালেদা জিয়া শনিবার হঠাৎ করেই নির্বাচনী মাঠে নামায় ঢাকা সিটি নির্বাচনে এসেছে নতুন আমেজ। যার জন্য ভোট চেয়েছেন সেই  তাবিথ আউয়াল পরদিনই ভোটারদের কাছে আসেন আরও আত্মবিশ্বাসী হয়ে।

তিনি বলেন, জনগণ এখন ২৮ এপ্রিলের অপেক্ষায় আছেন। শেষ সময়ে আমরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। বেগম খালেদা জিয়াও আমার হয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। আমার মনে হয় এতে নির্বাচনে নতুন মাত্রা যোগ হবে। আমাদেরই বিজয় হবে।

Advertisement

রোববার মিরপুর ১৪ আসনের এমপি আসলামুল হককে সাথে নিয়ে ভোট চাইতে নামেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক । খালেদা জিয়ার নির্বাচনী মাঠে নামার বিষয়ে তিনি বলেন, উনি (খালেদা জিয়া) একটি দলের চেয়ারপার্সন। তিনি নির্বাচনী প্রচারণায় নামতেই পারেন। তবে আমার মনে হয় এ দেশের ভোটাররা কখনই ভুল করবেন না । সবার দ্বারে দ্বারে ঘুরে আমরা বুঝতে পারছি জনগণ ভালো মেয়র চায়। যার ভালো সুনাম আছে তাকেই ভোট দিবে তারা।

‘আমি মনে করি আমার যে সাদা পাকা চুল; সে দিক দিয়ে আমিই এগিয়ে থাকবো।’

তিনি জানান, কারো প্রচার কৌশল নিয়ে চিন্তিত নন তিনি।