চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খালেদা জিয়ার চিকিৎসার নামে বিএনপি রাজনীতি করছে: কৃষিমন্ত্রী

কৃ‌ষিমন্ত্রী ড.‌ মো. আব্দুর রাজ্জাক বলেছেন: কারাবন্দি খা‌লেদা জিয়া জামিন পাবেন কি পাবেন না তা আদালতের বিষয়। কিন্তু বিএনপির কিছু নেতা তার চিকিৎসা নিয়ে রাজনীতি করার চেষ্টা কর‌ছে। বাংলার জনগণ এই তাদেরকে এই সুযোগ দিবে না। তার সু‌চি‌কিৎসার কোনো ক‌মতি নেই। তাকে বি‌শেষজ্ঞ চি‌কিৎসক দি‌য়ে চি‌কিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার টাঙ্গাই‌লের ভুঞাপুর উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মে‌ল‌নে প্রধান অতি‌থির বক্ত‌েব্যে তিনি এ কথা ব‌লেন।

বিজ্ঞাপন

কৃষিমন্ত্রী বলেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দি‌য়ে বাংলা‌দে‌শকে উন্নয়‌নের মহাসড়‌কে নি‌য়ে গে‌ছেন। অপর‌দি‌কে, খা‌লেদা জিয়া দেশ শাস‌নের না‌মে এতি‌মের টাকা চু‌রি ক‌রে খে‌য়ে‌ছে। বাংলা‌দেশকে দুর্নী‌তি‌তে চ্যা‌ম্পিয়ন ক‌রেছে।

বিজ্ঞাপন

উপ‌জেলা আওয়ামী লী‌গের আহবায়ক মাসুদুল হক মাসু‌দের সভাপ‌তিত্বে সম্মে‌লনে অন্যান্যদের ম‌ধ্যে বক্তব্য রা‌খেন, বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা বিষয়ক সম্মাদক শামসুন্নাহার চাপা, বন ও প‌রি‌বেশ সম্পাদক দে‌লোয়ার হো‌সেন, মির্জা আজম এম‌পি, জোয়া‌হেরুল ইসলাম এম‌পি, ছোট মনির এম‌পি প্রমুখ। স‌ম্মেল‌নের উদ্বোধন ক‌রেন, জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ফজলুর রহমান খান ফারু‌ক।

স‌ম্মেল‌নে জেলা ও উপ‌জেলা আওয়ামী লীগ ও সকল সহ‌যোগী সংঠ‌নের নেতা কর্মীরা উপ‌স্থিত ছি‌লেন। দীর্ঘ ১৬ বছর পর স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হ‌লো।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি।

Bellow Post-Green View