চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২৫ নভেম্বর থেকে বিএনপির নতুন কর্মসূচি

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ২৫ নভেম্বর থেকে নতুন কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি। বুধবার সারাদেশের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি জমা দেওয়ার পর এই কর্মসূচি ঘোষণা করা হয়।

বিএনপির কর্মসূচিতে থাকছে- ২৫ নভেম্বর সারাদেশে যুবদলের বিক্ষোভ সমাবেশ, ২৬ নভেম্বর রোগ মুক্তির জন্য মসজিদে ও উপাসনালয়ে দোয়া, ২৮ নভেম্বর স্বেচ্ছাসেবক দল সারাদেশে বিক্ষোভ সমাবেশ, ৩০ নভেম্বর বিভাগীয় সদরে সমাবেশ করবে বিএনপি, ১ ডিসেম্বর ছাত্রদলের সমাবেশ, ২ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দলের মানবন্ধন, ৩ ডিসেম্বর কৃষকদল দলের বিক্ষোভ, ৪ ডিসেম্বর মহিলা দলের মৌন মিছিল।

এর আগে ঢাকা জেলা বিএনপি’র সভাপতি দেওয়ান সালাউদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাককে নিয়ে ঢাকায় জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি জমা দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজ্ঞাপন

সেসময় উপস্থিত ছিলেন- বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ঢাকা জেলা বিএনপি নেতা আবু আশফাক, দেওয়ান সালাউদ্দিন, নিপুন রায় চৌধুরীসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এ বছর এপ্রিল থেকে মে পর্যন্ত টানা ৫৪ দিন হাসপাতালে ছিলেন তিনি।

খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন।

বিজ্ঞাপন