চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খান ত্রয়ীর দুঃসময়, পাশে নওয়াজউদ্দিন

বলিউডে এখন নতুন হাওয়া। ব্যক্তির স্টারডমের চেয়ে ছবির গল্পই এখন দর্শকের কাছে প্রধান হিরো! আর সে কারণেই নওয়াজ উদ্দিন সিদ্দিকীর মতো অভিনেতার কদর বলিউডের অন্য যেকোনো সুপারস্টারের চেয়ে কম নয়, বরং বেশি! তার মানে কি বলিউডে খানদের দাপট নাই হতে চলেছে?

সম্প্রতি এমন প্রশ্নেরই মুখোমুখি হলেন নওয়াজউদ্দিন। একের পর এক ফ্লপ হচ্ছে সালমান, আমির ও শাহরুখের ছবি। গেল বছর তিন খানেরই ভরাডুবির বছর গেল। তাহলে কি খানদের ক্যারিয়ারের শেষের পথে?

বিজ্ঞাপন

এমন প্রশ্ন ইচ্ছে করলেই এড়িয়ে যেতে পারতেন নওয়াজ উদ্দিন। কিন্তু তিনি তার সদোত্তর দেন। জানালেন, বলিউডে নতুন হাওয়া লেগেছ। এটা সত্য। স্টারডমের চেয়ে সিনেমার গল্পই এখন শক্তিশালী ভূমিকা পালন করছে। নতুন এই হাওয়ার জন্য তিনি সরাসরি নাম উল্লেখ করে ধন্যবাদ জানান, অনুরাগ কাশ্যপ, শেখর কাপুর এবং রাম গোপাল বর্মার মতো পরিচালককে।

তবে তিনি এও মনে করেন, সালমান খান, শাহরুখ খান ও আমির খানের একটি ছবি ফ্লপ হয়েছে বলেই তাদের ক্যারিয়ার শেষের পথে, এমন প্রশ্ন যারা করছেন তারা ঠিক নন। নওয়াজ মনে করেন, খান ত্রয়ীরা তাদের পরবর্তী সিনেমাতেই ঘুরে দাঁড়াবেন।

প্রতিনিয়ত বৈচিত্রপূর্ণ চরিত্রের মধ্য দিয়ে নিজেকে ভাঙচুর করছেন নওয়াজ। কখনো তিনি সিরিয়াল কিলার, কখনো ছিঁচকে চোর, আবার কখনো বা দাপুটে গ্যাং, কখনো বা রোমান্টিক! ‘বাল ঠাকরে’র পর এবার মুক্তির প্রতীক্ষায় আছে তার ‘ফটোগ্রাফার’ ছবিটি। সম্প্রতি প্রকাশ হয়েছে সেই ছবির ট্রেলার।

Bellow Post-Green View