চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিশু কৃত্তিকা ত্রিপুরা ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন

খাগড়াছড়ির দীঘিনালায় কৃত্তিকা ত্রিপুরা ওরফে পুণ্যাতি ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুুলক শাস্তি এবং শিশু, নারীসহ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এরই মধ্যে এই ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার খাগড়াছড়ি পোষ্ট অফিসের সামনে মানববন্ধনের আয়োজন করে শিশু কিশোর মেলা জেলা শাখা। এতে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। সেখানে বক্তব্য রাখেন শিশু কিশোর মেলার জেলা সংগঠক স্বাগতম চাকমা, নারী মুক্তি কেন্দ্রের জেলা সংগঠক কৃষ্টি চাকমা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কলেজ সদস্য উমাচিং মারমা, মিলন ত্রিপুরা, কাকন ত্রিপুরা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যথাযথ আইনের প্রয়োগ না হওয়ায় এবং আইনশৃঙ্খলা বাহিনীর নিরব ভূমিকার কারণে একের পর এক শিশু ও নারী খুন, ধর্ষণের মতো ঘটনা ঘটছে। বক্তারা অবিলম্বে কৃত্তিকা ত্রিপুরার(১১) ধর্ষণ ও হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেয়ার দাবি জানান।

গত ২৮ জুলাই রাতে দীঘিনালার নয় মাইল নামক এলাকায় বাসার সামনে একটি সেগুন বাগান থেকে কৃত্তিকা ত্রিপুরার(১১) মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

Bellow Post-Green View