চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

কড়াইল বস্তিতে ফ্রি চিকিৎসা ও ঔষধ পেলেন প্রায় ৩ হাজার মানুষ

Nagod
Bkash July

রাজধানীর মহাখালীর কড়াইল বস্তিতে দিনব্যাপী ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গরীব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। এতে হাসপাতালের ১৬ জন বিশেষজ্ঞ ডাক্তার চারটি টিমে প্রায় তিন হাজার ব্যক্তিকে চিকিৎসক সেবা প্রদান করেন।

Reneta June

কড়াইল বস্তির বউ বাজার, বেলতলা, ওয়্যারল্যাস আই পি এইচ এলাকায় এ সেবা প্রদার করা হয়। সামাজিক এ কর্মকাণ্ডের পৃষ্ঠপোষকতা করেন মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল কাদের কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ আব্দুর রহিম।

ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করে মোহাম্মদ আব্দুর রহিম বলেন, জনগনের সেবা করাই আমার দায়িত্ব। যখনই সুযোগ পেয়েছি তখনই মানুষের পাশে দাঁড়িয়েছি।

পরিবারিকভাবে বঙ্গবন্ধুর সঙ্গে তার পরিবারের খুবই ঘনিষ্ঠতা ছিল দাবি করে তিনি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলদেশ এটাই আমি আমার পরিবারের কাছ থেকে বুঝেছি। এ কারণে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজস্ব অর্থায়নে বস্তিবাসী ও গরীব মানুষের পূর্নবাসনের ব্যবস্থা করেছি।

আমি রাজনীতিতে এসেছি জনগণের কল্যাণে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি ঢাকা-১৭ আসনে আমাকে মানুষের সেবা করার দায়িত্ব দেন তাহলে আমি প্রিয় নেত্রী এই আসনটি উপহার দিতে পারবো।

উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীরা ও ফ্রি চিকিৎসা ক্যাম্পের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

BSH
Bellow Post-Green View