চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্ষোভ দমাতে রোনালদোর বেতন বাড়াচ্ছে রিয়াল

টানা ১২ ম্যাচে ২২ গোল করা ক্রিস্টিয়ানো রোনালদোর ফর্ম দেখে রিয়াল মাদ্রিদ ম্যানেজমেন্ট এতটাই মুগ্ধ যে তার সঙ্গে চুক্তিটা দ্রুতই সেরে ফেলতে চাইছেন তারা। এই নতুন চুক্তিতে সিআর সেভেনের বেতনটাও অনেকগুণ বাড়িয়ে দিতে চায় ক্লাব।

বর্তমানে রোনালদোর সঙ্গে রিয়ালের চুক্তি ২০২১ পর্যন্ত। বর্তমান চুক্তি অনুযায়ী বার্ষিক ২১ মিলিয়ন ডলার বেতন পান পর্তুগিজ তারকা। স্প্যানিশ মিডিয়া বলছে, রোনালদোর কোনো নির্দিষ্ট দাবি ছাড়াই তার বেতন বাড়াতে চাইছে ম্যানেজমেন্ট। যার পরিমাণ ৩০ মিলিয়নের বেশি।

বিজ্ঞাপন

রোনালদোর বর্তমান চুক্তির পরই নতুন চুক্তি করেন নেইমার ও লিওনেল মেসি। পিএসজিতে বার্ষিক ৩০.৫ মিলিয়ন পান নেইমার। আর বার্সায় নতুন চুক্তির পর এলএম টেনের বেতন দাঁড়িয়েছে বার্ষিক ৩৮.৫ মিলিয়ন ডলারে।

বিজ্ঞাপন

মেসি-নেইমারের বেতন বাড়ার পর ক্ষোভ তৈরি হয় রোনালদোর ভেতরে। সেটা মেটাতেই এখন নতুন চুক্তিতে বেতন বাড়ানোর কথা চিন্তা-ভাবনা করছেন রিয়াল কর্মকর্তারা।

নতুন চুক্তিতে ১০ মিলিয়ন ডলার বাড়ানোর চিন্তা করছে রিয়াল। অর্থাৎ ৩৩ শতাংশ বেতন বাড়বে রোনালদোর এবং রিয়াল কর্তৃপক্ষ চাইছে এই চুক্তিটা দ্রুত সেরে ফেলতে।

রিয়ালের তাড়াতাড়ির কারণ, আরো একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের দোরগোড়ায় তারা। কাপটা হাতে তুলতে দরকার রোনালদোর একটি অসাধারণ পারফরম্যান্স।

অন্য বছর নতুন চুক্তি সই হয় জুন-জুলাইতে। কিন্তু এ বছর বিশ্বকাপ থাকায় ক্লাবগুলোকে চুক্তির কাজ শেষ করতে হচ্ছে মে’র মধ্য। খেলোয়াড়রা যে যার দেশে চলে যাবেন বিশ্বকাপ খেলার কারণে। রিয়াল মাদ্রিদ কর্মকর্তারা তাই চুক্তিটা সই করিয়েই রোনালদোকে পর্তুগালে পাঠাতে চাইছেন।

Bellow Post-Green View