চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্ষত বিক্ষত প্রিয়াঙ্কা, ছবি দেখে উদ্বিগ্ন ভক্তকূল!

ক্ষত বিক্ষত চেহারা, নাক-ঠোঁট থেকে ঝরছে রক্ত, চাউনিতে আতঙ্কের ছাপ! বুধবার (১৮ মে) প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন এমনই এক ছবি। যা দেখে শিউরে উঠেছে তার ভক্তরা!

অভিনেত্রীকে নিয়ে রীতিমতো চিন্তায় তার অনুরাগীরা। হলোটা কি প্রিয়াঙ্কার? তিনি সুস্থ আছেন তো? চোট লেগেছে কিনা নায়িকার? এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে।

Reneta June

তবে চিন্তিত হওয়ার কোন বিষয় নেই। কেননা প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিটি তার নিজের ডেবিউ ওয়েব সিরিজ ‘সিটাডেল’ এর শুটিংয়ের। বর্তমানে ওয়েব সিরিজটির শুটিং সারছেন প্রিয়াঙ্কা, আর সেই সিরিজের শুটিং সেট থেকেই এমন ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা প্রশ্ন রাখেন, ‘তোমাদেরও কর্মক্ষেত্রে খুব কঠিন সময় যাচ্ছে কি?’

বিজ্ঞাপন

ছবিতে কালবো টপে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। থেঁতলানো মুখে এমন সেলফি কেন পোস্ট করলেন পিগি চপস? চিন্তিত ফ্যানেরা প্রশ্ন করেছেন, ‘তুমি ঠিক আছো তো?’ কেউ লিখেছেন, ‘এটা মেকআপ নাকি সত্যি চোট পেয়েছো?’

রুশো ব্রাদার্সের নেতৃত্বে তৈরি হচ্ছে সায়েন্স ফিকশন সিরিজ ‘সিটাডেল’। অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হবে এই সিরিজটি। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিরিজে রয়েছেন হলিউড তারকা রিচার্ড ম্যাডেন।

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে একগুচ্ছ প্রজেক্ট। হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রজেক্ট রয়েছে তাঁর হাতে, পাশাপাশি বলিউডে পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।