চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্লাবে সই করলেই আজীবন দুধের শরবত ফ্রি!

ভাল খেলোয়াড়দের দলে ভেড়াতে অনেক রকম অফার দেয় ক্লাবগুলো। বাড়তি অর্থের সঙ্গে থাকে নানা সুযোগ-সুবিধার প্রলোভন। কিন্তু স্কটল্যান্ডে যে ঘটনা ঘটেছে এমনটা হয়তো আগে শোনা যায়নি। ক্লাবে সই করলে ফুটবলারকে আজীবন ফ্রিতে দুধের শরবত খাওয়ানোর প্রস্তাব দেয়া হয়েছে।

প্রস্তাবটি অবশ্য ক্লাবের পক্ষ থেকে দেয়া হয়নি। ম্যানচেস্টার সিটির উইংগার প্যাট্রিক বরার্টস ও স্কটিশ লিগেই খেলা তার বন্ধু ফুলব্যাক কিয়েরন টিয়ার্নেকে এমন প্রস্তাব দিয়েছে স্কটিশ ক্লাব সেল্টিকের সমর্থক এক রেস্তোরা মালিক। বেলফাস্টের ওই রেস্তোরা স্থায়ীভাবে সেল্টিকে সই করার প্রস্তাব দিয়েছে দুই খেলোয়াড়কে।

বিজ্ঞাপন

২০ বছরের প্যাট্রিক ও ১৮ বছরের টিয়ার্নে ঘনিষ্ঠ বন্ধু। দুজনে মিলে গত মৌসুমে ৬০ ম্যাচে গোল করেছেন ১৭টি। এতেই মুগ্ধ সেল্টিক সমর্থকরা।

টিয়ার্নে খেলেন স্কটিশ লিগে। আর প্যাট্রিক ইংলিশ লিগে। তবে শোনা যাচ্ছে স্কটিশ লিগের দল গ্লাসকোতে ফিরতে পারেন প্যাট্রিক। তার স্কটল্যান্ডের ফেরার গুঞ্জনের পরই টুইটারে এমন অফার দেয় রেস্তোরাটি।

এই অফারের পর এখনো পর্যন্ত কোনো মন্তব্য করেননি দুই ফুটবলার। তবে বিভিন্ন সূত্র বলছে, এরা দুজনেই স্কটিশ লিগে ফিরতে গভীরভাবে বিবেচনা করছেন।

বিজ্ঞাপন