চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ক্যাসিনোর ৫ কোটি টাকা ও স্বর্ণ উদ্ধারের ঘটনায় সাত মামলা

Nagod
Bkash July

গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনোর অংশিদার এনামুল হক এনু ও তার সঙ্গীদের বাসার ভল্ট থেকে বিপুল পরিমাণ অর্থ, স্বর্ণালঙ্কার ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সাতটি মামলা দায়ের করা হয়েছে।

এনামুল হক এনু ও তার ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়া, এনামুলের কর্মচারী আবুল কালাম আজাদ এবং এনামুলের বন্ধু হারুন অর রশিদকে আসামি করে মামলাগুলো দায়ের করেছে র‌্যাব।

Sarkas

আসামিদের সবাইকে পলাতক দেখিয়ে মানি লন্ডারিং প্রতিরোধ আইন, বিশেষ ক্ষমতা আইন এবং অস্ত্র আইনে রাজধানীর ওয়ারী, গেন্ডারিয়া ও সূত্রাপুর থানায় পৃথক সাতটি মামলা দায়ের করা হয়েছে। ওয়ারী থানার মামলা নং-৩৩ ও ৩৪, গেন্ডারিয়া থানার মামলা নং-২৮ এবং সূত্রাপুর থানার মামলা নং- ২৭, ২৮, ২৯ ও ৩০।

বৃহস্পতিবার মামলার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল চ্যানেল আই অনলাইনকে বলেন, চার আসামীর বাসার ভল্ট থেকে বিপুল পরিমাণ অর্থ, স্বর্ণালঙ্কার ও অস্ত্র উদ্ধারের ঘটনায় সাতটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সবাই পলাতক আছেন। তাদেরকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলমান আছে।

এর আগে গত মঙ্গলবার সকাল থেকে রাজধানীর ৩১ নং বানিয়ানগর, ৮৩১ নং লালমোহন সাহা স্ট্রিট ও নারিন্দার ২২১ নং শরৎগুপ্ত রোডে পৃথক তিনটি অভিযান চালায় র‌্যাব। অভিযানে পাঁচটি ভল্ট থেকে নগদ ৫ কোটি ৪ লাখ ৯০ হাজার টাকা, ২টি পিস্তল, ১টি শটগান, ১টি রিভলবার, ২টি ইয়ারগান ও ৭২০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

BSH
Bellow Post-Green View