চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্যাচ মিসকে দুষলেন তামিম

ক্যাচ মিসের মহড়ায় সুযোগ হাতছাড়া করল বাংলাদেশ। শুক্রবার মিরপুরে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৭৯ ও ৯৯ রানে জীবন পাওয়া কুশল পেরেরা শেষ পর্যন্ত আউট হন ১২০ রানের ইনিংস খেলে।

বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল মনে করেন গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ মিস না হলে শ্রীলঙ্কার রান আরও কম হতে পারত। টাইগার ওপেনারের মতে, ক্যাচ মিসের কারণে অন্তত ৩০ রান বেশি করেছে শ্রীলঙ্কা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ম্যাচ শেষে পুরস্কার বিতরণের আনুষ্ঠানিকতায় টাইগার অধিনায়ক বললেন, ‘ওরা (শ্রীলঙ্কা) আক্রমণাত্মক মানসিকতা নিয়ে এ ম্যাচে এসেছিল এবং আমরা তাদের সেটি করতে সাহায্য করেছি। আমরা বেশি শর্ট বল করেছি। আমরা আমাদের সুযোগগুলো নেইনি, গুরুত্বপূর্ণ সময়ে দুটি ক্যাচ ফেলেছি এবং আমাদের হয়তো ৩০ রান কম তাড়া করতে হতো।’

নির্বিষ বোলিং, হতশ্রী ব্যাটিং- দুইয়ের যোগফল হতাশার হার। আগেই সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ শেষ ম্যাচে শ্রীলঙ্কার কাছে হেরেছে ৯৭ রানের বিশাল ব্যবধানে। তাতে লঙ্কানদের হোয়াইওয়াশের স্বপ্ন পূরণ হল না তামিম-মুশফিকদের। ২-১এ ওয়ানডে সিরিজ শেষ করল বাংলাদেশ।

শেষ ম্যাচে ২৮৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে স্বাগতিকরা গুটিয়ে যায় দুইশ’র আগেই। বাংলাদেশ ম্যাচ হারে ৯৭ রানের বড় ব্যবধানে।