চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোহলি, আনুশকা, মোদি- ট্রলে বাদ যাচ্ছেন না কেউই!

ভারত এখন শোকের দেশ! বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হারের পর দেশটির শতকোটি মানুষ এখন একেকটি পাথর যেন! এর মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পড়েছে ট্রলের হিড়িক। অধিনায়ক কোহলি থেকে তার সহধর্মীনী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা, এমনকি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পর্যন্ত ট্রল করতে ছাড়ছে না নেট-দুনিয়ার রসিকরা!

কারুকাজ করা এক ট্রল ছবিতে দেখা যাচ্ছে ভারত অধিনায়ক কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে। যেখানে মাঠের ঘাসের ওপর হতাশ হয়ে পড়ে আছেন কোহলি। তার পাশে গালে হাত দিয়ে হতাশ শাড়ী পরা আনুশকা। যা এখন নেট-দুনিয়ায় ভাইরাল!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ট্রলে বাদ যাননি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। ভাইরাল এক কারুকাজ করা ছবিতে দেখা যাচ্ছে ব্যাট-প্যাড পরে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন মোদি। ক্যাপশনে লেখা, ‘আসল খেলোয়াড় মাঠে না নামায় ম্যাচ হেরে গেল ভারত!’

ভারতকে নিয়ে ট্রলে ব্যস্ত দেশটির বৈরি প্রতিবেশী পাকিস্তানের জনগণও। টুইটারে হুমড়ি খেয়ে পড়েছে তারা। এক ট্রলে দেখা যাচ্ছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনকে পাকিস্তানের জার্সি পরিয়ে দেয়া হয়েছে। ক্যাপশনে লেখা, ভারত বিশ্বকাপ জেতায় অভিনন্দন (হাসি)!