চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোমা থেকে আর ফেরা হলো না তারাকাইয়ের

ভয়ঙ্কর দুর্ঘটনায় কোমায় চলে গিয়েছিলেন, সেই কোমা থেকে আর চোখ মেলে তাকানো হলো না নাজিব তারাকাইয়ের। সব শঙ্কাকে সত্যি করে অন্য দুনিয়ায় পাড়ি জমিয়েছেন আফগান ডানহাতি ওপেনার। মঙ্গলবার টুইটারে তারাকাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছে আফগান ক্রিকেট বোর্ড (এসিবি)।

গত শনিবার জালালাবাদ শহরে এক গাড়ির ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান ২৯ বছর বয়সী তারাকাই। এরপর দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। তারপর থেকে কোমাতেই ছিলেন। মাথাতে অস্ত্রোপচারও করা হয়েছিলো। এসিবির ইচ্ছা ছিলো তাকে রাজধানী কাবুলে এনে বা দেশের বাইরে নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে সেই চেষ্টা করার কোনো সুযোগই রাখেননি তারাকাই। চলে গেছেন সকল চেষ্টার ঊর্ধ্বে। ২৯ বছর বয়সী এই ক্রিকেটারের মৃত্যুর সংবাদ দিয়ে টুইটারে এসিবি লিখেছে, ‘আগ্রাসী ক্রিকেটার কিন্তু অসাধারণ একজন মানুষ নাজিব তারাকাইয়ের সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে ক্রিকেট পাগল আফগানিস্তান আজ শোকাহত।’

বিজ্ঞাপন

আফগানিস্তানের হয়ে একটি ওয়ানডে ও ১২টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন তারাকাই। টি-টুয়েন্টিতে ওপেনিং করতে নেমে ২১ গড়ে ২৫৮ রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেছেন। একমাত্র ওয়ানডেতে খেলেছেন আয়ারল্যান্ডের বিপক্ষে, ২০১৭ সালে।